Cameron Green

ভারতের বিরুদ্ধে ভাল খেলার কী পুরস্কার পেলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার গ্রিন

ওয়ার্নার না থাকায় ভারত সফরে ফিঞ্চের সঙ্গে ইনিংস শুরু করেন গ্রিন। সাফল্যও পেয়েছেন তরুণ অলরাউন্ডার। তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে রাখার দাবি তুলেছেন একাধিক প্রাক্তন ক্রিকেটার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ সেপ্টেম্বর ২০২২ ১৬:২২
Share:

ভারতের বিরুদ্ধে আগ্রাসী ব্যাটিং করেছেন ওপেনার গ্রিন। ছবি: টুইটার।

ভারতের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে ভাল খেলার সুফল পেলেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ক্যামেরন গ্রিন। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচের জন্যও অস্ট্রেলিয়া দলে সুযোগ পেলেন গ্রিন।

Advertisement

ভারতের বিরুদ্ধে সিরিজ়ে বিশ্রাম দেওয়া হয় ডেভিড ওয়ার্নার, মিচেল স্টার্ককে। চোটের জন্য দলে রাখা হয়নি মিচেল মার্শ, মার্কাস স্টোইনিসকে। আগামী সপ্তাহে ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দু’টি টি-টোয়েন্টি প্রস্তুতি ম্যাচ খেলবেন অ্যারন ফিঞ্চরা। ওয়ার্নার না থাকায় ভারতের বিরুদ্ধে গ্রিনকে দিয়ে ইনিংস ওপেন করায় অস্ট্রেলিয়া। দল সিরিজ় হারলেও নতুন ভূমিকায় সাফল্য পেয়েছেন তিনি। ওপেনার গ্রিনের আগ্রাসী ব্যাটিং মুগ্ধ করেছে অস্ট্রেলিয়ার কোচ অ্যান্ড্রু ম্যাকডোনাল্ডকে।

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে দু’টি প্রস্তুতি ম্যাচে বিশ্রাম দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপ দলের দুই সদস্য কেন রিচার্ডসন এবং অ্যাশটন অ্যাগারকে। ওয়েস্ট ইন্ডিজ়ের পর ইংল্যান্ডের বিরুদ্ধে ২০ ওভারের তিন ম্যাচের প্রস্তুতি সিরিজ় খেলবে অস্ট্রেলিয়া। সেই সিরিজ়ে টি-টোয়েন্টি বিশ্বকাপের মূল দলকেই খেলাতে চান অস্ট্রেলিয়ার প্রধান নির্বাচক জর্জ বেইলি।

Advertisement

ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে অস্ট্রেলিয়ার প্রথম ম্যাচ আগামী বুধবার ব্রিসবেনে। ফিঞ্চরা টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করবেন ২২ অক্টোবর নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে। সেই ম্যাচটি হবে সিডনিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন