india cricket

India Vs West Indies: টি-টোয়েন্টিতে ভাল খেলা বোলারকে এ বার এক দিনের দলেও নিলেন ধবনরা

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে একটি বদল ভারতীয় দলে। অভিষেক হয়েছে আবেশ খানের। প্রসিদ্ধ কৃষ্ণর বদলে খেলছেন তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২২ ১৯:০৭
Share:

ধবনদের দলে এক বদল ফাইল চিত্র

টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতীয় দলের পরিচিত মুখ তিনি। ভারতের হয়ে কুড়ি-বিশের ক্রিকেটে ভাল বল করার পুরস্কার পেলে আবেশ খান। এ বার ভারতের এক দিনের দলেও অভিষেক হল তাঁর। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় এক দিনের ম্যাচে প্রসিদ্ধ কৃষ্ণর বদলে দলে নেওয়া হয়েছে আবেশকে।

Advertisement

দ্বিতীয় এক দিনের ম্যাচে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। প্রথমে বড় রান তুলে ভারতীয় দলকে চাপে ফেলতে চান তিনি। টস জিতলে তিনি নিজেও ব্যাট করার সিদ্ধান্ত নিতেন বলে জানিয়েছেন ধবন।

প্রথম এক দিনের ম্যাচে ব্যাটাররা ছন্দে থাকলেও ভারতীয় বোলারদের পরিচিত মেজাজে দেখা যায়নি। কিন্তু বোলারদের উপর আস্থা হারাচ্ছেন না ধবন। টসের পরে তিনি বলেন, ‘‘আমরা ভাল পরিকল্পনা করেছি। মাঠে সেটা কাজে লাগানোর চেষ্টা করব। আশা করছি এই ম্যাচে বোলাররা অনেক ভাল বল করবে।’’

Advertisement

প্রথম ম্যাচে ৩ রানে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে ভারত। দ্বিতীয় ম্যাচে সিরিজের ফয়সালা করতে চাইছেন ধবনরা। অন্য দিকে সিরিজে সমতা ফেরানোর লক্ষ্যে নামছেন পুরানরা। এখন দেখার ম্যাচের শুরুটা দু’দল কেমন করে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন