IPL

IPL: আমদাবাদ এবং লখনউকে ১০ দিনের মধ্যে তিন ক্রিকেটারের নাম জানাতে বলল বোর্ড

আইপিএল-এর চেয়ারম্যান ব্রিজেশ পটেল মঙ্গলবারই জানিয়ে দিয়েছিলেন, ফেব্রুয়ারির ১২ এবং ১৩ তারিখ বেঙ্গালুরুতে আইপিএল-এর নিলাম হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২২ ১৬:৩৬
Share:

আসন্ন আইপিএল-এ ১০ দলের প্রতিযোগিতা হতে আর কোনও সমস্যা থাকল না।

লখনউ আগেই ছাড়পত্র পেয়ে গিয়েছিল। সম্প্রতি বোর্ডের থেকে ছাড়পত্র পেয়েছে আমদাবাদও। ফলে আসন্ন আইপিএল-এ ১০ দলের প্রতিযোগিতা হতে আর কোনও সমস্যা থাকল না।

Advertisement

আইপিএল-এর চেয়ারম্যান ব্রিজেশ পটেল মঙ্গলবারই জানিয়ে দিয়েছিলেন, ফেব্রুয়ারির ১২ এবং ১৩ তারিখ বেঙ্গালুরুতে আইপিএল-এর নিলাম হবে। এ বার নতুন দুই দলকে আগামী ২২ জানুয়ারি বিকেল পাঁচটার মধ্যে তাদের তিনজন ক্রিকেটারের নাম জানাতে বলা হল।

প্রাথমিক ভাবে, ২৫ ডিসেম্বর তিনজন ক্রিকেটারের নাম জানানোর কথা ছিল আমদাবাদ এবং লখনউ দলের। কিন্তু জুয়ার ব্যবসায় আমদাবাদের মালিকানাধীন দল সিভিসি ক্যাপিটালের জড়িত থাকার সন্দেহে একটি স্বাধীন কমিটি বসায় বোর্ড। সেই কমিটির তদন্তের কারণেই ২৫ ডিসেম্বরের সময়সীমা পেরিয়ে যায়।

Advertisement

মনে করা হয়েছিল দু’সপ্তাহের সময়সীমা দেওয়া হবে। কিন্তু বর্তমান পরিস্থিতিতে তিন ক্রিকেটারের নাম ঘোষণা করার জন্য মাত্র ১০ দিন হাতে পাচ্ছে এই দুই দল। যদিও যে ভাবে ক্রিকেটার খোঁজার কাজে তারা লেগে গেছে, তাতে মনে করা হচ্ছে তিন ক্রিকেটারের নাম দু’দলের কাছেই কার্যত চূড়ান্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন