Virat Kohli

Virat Kohli: অনুমতি না নিয়েই ব্রিটিশ আলোকচিত্রীর ছবি ব্যবহার! বিলেতে কোহলীর আইন অমান্য?

ভারতের প্রস্তুতি ম্যাচ দেখতে এসেছিলেন আলোকচিত্রী ম্যালেট। ভারতীয় দলের অনুমতি নিয়ে কিছু ছবি তোলেন। তাঁর তোলা ছবি ব্যবহার করেছেন কোহলী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২২ ১৬:২৬
Share:

কোহলী কি আইন অমান্য করলেন? ফাইল ছবি।

এ কী করলেন বিরাট কোহলী! তিনি এমন কাজ করতে পারেন, ভাবতেই পারেননি ব্রিটিশ আলোকচিত্রী জন ম্যালেট। অনুমতি না নিয়েই তাঁর তোলা ছবি ব্যবহার করেছেন কোহলী। এ নিয়ে নিজের প্রতিক্রিয়াও জানিয়েছেন ম্যালেট। কোহলী কি অন্যায় কিছু করে বসলেন বিলেতের মাটিতে? একদমই তা নয়। বরং তাঁর তোলা ছবি কোহলীর পছন্দ হওয়ায় আপ্লুত ম্যালেট।

Advertisement

ম্যালেট এক জন আলোকচিত্রী। ক্রিকেট ভক্তও। লেস্টারশায়ারের বিরুদ্ধে ভারতের প্রস্তুতি ম্যাচ দেখতে এসেছিলেন। সঙ্গে ছিল ক্যামেরা। সুযোগ হাতছাড়া করতে চাননি। ভারতীয় দলের ক্রিকেটারদের বেশ কিছু ছবি তোলেন তিনি। নরউইচের বাসিন্দা কোহলীরও বিরাট ভক্ত। ভারতের প্রাক্তন অধিনায়কের ব্যাটিংয়ের কিছু ছবিও তোলেন তিনি।

ম্যালেট ছবিগুলি তুলেছিলেন ভারতীয় দলের অনুমতি নিয়েই। নিজের তোলা কিছু ছবি রোহিত শর্মাদের দেন। সেগুলি থেকে নিজের তিনটি ছবি বেছে নিয়ে টুইট করেন কোহলী। সঙ্গে লেখেন, ‘ধন্যবাদ লেস্টার, অপেক্ষায় বার্মিংহাম।’

Advertisement

কোহলীর এই টুইট দেখেই আনন্দে আত্মহারা ব্রিটিশ আলোকচিত্রী। তাঁর তোলা ছবি পছন্দ করার জন্য কোহলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তাঁর মতে কোহলী বিশ্বের সেরা ব্যাটারদের এক জন। কোহলী তাঁর তোলা ছবি নিজের অ্যাকাউন্টে ব্যবহার করবেন ভাবতেই পারেননি ম্যালেট। ছবি তোলার সুযোগ দেওয়ার জন্য ভারতীয় দলকেও ধন্যবাদ জানিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন