Dinesh karthik

Dinesh Karthik: যমজ সন্তানের বাবা হলেন কেকেআর-এর প্রাক্তন অধিনায়ক

যমজ ছেলের বাবা হলেন দীনেশ কার্তিক। কেকেআর-এর ক্রিকেটার বৃহস্পতিবার এ খবর জানিয়েছেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ২২:১৫
Share:

আগমন: কার্তিক ও দীপিকার কোলে এলো যমজ সন্তান। ছবি টুইটার।

যমজ ছেলের বাবা হলেন দীনেশ কার্তিক। কেকেআর-এর ক্রিকেটার বৃহস্পতিবার এ খবর জানিয়েছেন। স্ত্রী তথা দেশের অন্যতম সেরা স্কোয়াশ খেলোয়াড় দীপিকা পাল্লিকলের সঙ্গে ছবি দিয়ে নিজের পিতৃত্বের কথা সমর্থকদের সঙ্গে ভাগ করে নিয়েছেন তিনি। উল্লেখ্য, বৃহস্পতিবারই যমজ সন্তান হওয়ার কথা ঘোষণা করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোও।

Advertisement

২০১৫ সালে দীপিকার সঙ্গে বিয়ে হয় কার্তিকের। বৃহস্পতিবার যমজ সন্তান জন্মের কথা ঘোষণা করতে গিয়ে কার্তিক লেখেন, ‘৩ থেকে হঠাৎ করেই আমরা ৫ হয়ে গেলাম। দীপিকা এবং আমি দু’টি সুন্দর ছেলের অভিভাবক হতে পেরে আপ্লুত। এর থেকে বেশি খুশির আর কিছু হতে পারে না’। পরে একই ছবি নিজের নেটমাধ্যমে পোস্ট করেন দীপিকাও।

কিছু দিন আগেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলে দেশে ফিরেছেন কার্তিক। তার আগে ইংল্যান্ডে ধারাভাষ্যের কাজে ব্যস্ত ছিলেন। আইপিএল-এ কলকাতা ফাইনালে উঠলেও কার্তিকের ব্যাটে রান দেখা যায়নি। এ দিকে, এশিয়ান গেমস এবং কমনওয়েলথ গেমসে পদকজয়ী দীপিকা গত তিন বছর ধরেই সার্কিটের বাইরে। শেষ বার খেলেছেন ২০১৮-য়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন