India vs Australia

চার ওভারে ৫০! টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে রোহিতকে চিন্তায় ফেললেন বুমরাও

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ২২ অক্টোবর। ভারতের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে সেই ম্যাচের আগে পেস আক্রমণ চিন্তায় রাখবে ভারতকে। ভুবনেশ্বর কুমারের পর এ দিন ব্যর্থ হলেন বুমরাও।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২২:২৪
Share:

বুমরাও চিন্তায় রাখলেন রোহিতকে। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি ক্রিকেটে ভারতের হয়ে খেলতে নেমে প্রথম বার ৫০ রান দিলেন যশপ্রীত বুমরা। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ়ের তৃতীয় ম্যাচে চার ওভার বল করে কোনও উইকেট পাননি ভারতীয় পেসার। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা চিন্তায় ফেলবে রোহিত শর্মাকে।

Advertisement

এশিয়া কাপে চোটের কারণে খেলতে পারেননি বুমরা। অস্ট্রেলিয়া বিরুদ্ধে চোট সারিয়ে ফিরে আসেন তিনি। প্রথম ম্যাচে তাঁকে খেলানো হয়নি। দ্বিতীয় ম্যাচে মাত্র দু’ওভার বল করেন। রবিবার চার ওভার বল করলেও ছন্দ পেলেন না বুমরা।

ম্যাচের তৃতীয় ওভারে প্রথম বল করতে আসেন তিনি। সেই ওভারেই ১৭ রান দেন বুমরা। ক্যামেরন গ্রিন তাঁকে ওই ওভার দু’টি ছয় এবং একটি চার মারেন। বুমরাকে ফিরিয়ে আনা হয় ১১তম ওভারে। তিনি দেন ন’রান। ১৭তম ওভারে বুমরা দেন ছ’রান। ১৯তম ওভারে বল করতে এসে তিনি দেন ১৮ রান। ড্যানিয়াল স্যামস তাঁকে একটি ছয় এবং একটি চার মারেন। যে ১৯তম ওভার নিয়ে চিন্তা ছিল ভারতের, সেই ওভারে রোহিতকে ভরসা দিতে পারলেন না বুমরা।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ২২ অক্টোবর। ভারতের প্রথম ম্যাচ ২৩ অক্টোবর। পাকিস্তানের বিরুদ্ধে সেই ম্যাচের আগে পেস আক্রমণ চিন্তায় রাখবে ভারতকে। ভুবনেশ্বর কুমারের পর এ দিন ব্যর্থ হলেন বুমরাও। হাতে রইল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে আর তিনটি ম্যাচ এবং কিছু প্রস্তুতি ম্যাচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন