Wankhede Stadium

প্রথম এক দিনের ম্যাচের আগে ভোল পাল্টাচ্ছে ওয়াংখেড়ে! রোহিতদের মাঠের নতুন চেহারা কেমন?

ভারত-অস্ট্রেলিয়া প্রথম এক দিনের ম্যাচের আগে নতুন ভাবে সেজে উঠছে ওয়াংখেড়ে স্টেডিয়াম। মুম্বইয়ের এই স্টেডিয়ামের ভোল পাল্টে ফেলা হচ্ছে। ধাপে ধাপে চলছে কাজ।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৪০
Share:

নতুন রূপে সেজে উঠছে ওয়াংখেড়ে। স্টেডিয়ামের ভোল পাল্টে যাচ্ছে। —ফাইল চিত্র

ভারত-অস্ট্রেলিয়া প্রথম এক দিনের আগে ভোল পাল্টে যাচ্ছে ওয়াংখেড়ে স্টেডিয়ামের। মুম্বইয়ের এই স্টেডিয়ামে পুরোদমে কাজ চলছে। সেই ছবি প্রকাশ করেছে মুম্বই ক্রিকেট সংস্থা।

Advertisement

মঙ্গলবার স্টেডিয়ামের ছবি দিয়ে মুম্বই ক্রিকেট সংস্থা লিখেছে, ‘‘ধাপে ধাপে ওয়াংখেড়ে স্টেডিয়াম নতুন ভাবে সেজে উঠছে। আমরা নিশ্চিত, দর্শকরা নতুন সুবিধা ভোগ করতে পারবেন। নতুন স্টেডিয়াম কেমন হচ্ছে, দেখে নিন।’’

প্রথম ধাপে দর্শকদের বসার জায়গা আরও উন্নত ও আরামদায়ক করা হয়েছে। পরের ধাপে বক্স অঞ্চল, শৌচাগারের উন্নতি করা হবে। খুব তাড়াতাড়ি সব কাজ হয়ে যাবে বলে জানিয়েছে সংস্থা। তাদের দাবি, এর পর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়ামে আরও আরাম করে খেলা দেখতে পারবেন দর্শকরা।

Advertisement

আগামী ১৭ মার্চ ওয়াংখেড়ে স্টেডিয়ামে প্রথম এক দিনের ম্যাচ খেলতে নামবে ভারত। সেই ম্যাচে অধিনায়ক রোহিত শর্মাকে পাবে না দল। ব্যক্তিগত কারণে সেই ম্যাচে রোহিত খেলবেন না বলে জানিয়েছেন। বদলে অধিনায়কত্ব করবেন হার্দিক পাণ্ড্য। তাঁকে ভারতের এক দিনের দলের নতুন সহ-অধিনায়ক করা হয়েছে।

সিরিজ়ের বাকি দু’টি ম্যাচ হবে বিশাখাপত্তনম ও চেন্নাইয়ে। ১৯ মার্চ বিশাখাপত্তনম ও ২২ মার্চ চেন্নাইয়ে ভারত-অস্ট্রেলিয়া এক দিনের ম্যাচ হবে। তার আগে এখনও দু’টি টেস্ট বাকি রয়েছে। ১ মার্চ থেকে ধর্মশালা ও ৯ মার্চ থেকে আমদাবাদে শুরু হবে তৃতীয় ও চতুর্থ টেস্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন