India vs Australia

বিতর্কিত আউট হয়ে ক্ষুব্ধ কোহলির মন ভাল হল কী ভাবে? রইল ভিডিয়ো

শনিবার বিতর্কিত এলবিডব্লু আউট হওয়ার পর মেজাজ হারান কোহলি। সাজঘরে ফিরে অসন্তোষ প্রকাশ করেন। ফিল্ডিং করতে নেমেও তাঁকে আউটের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে দেখা যায় আম্পায়ারের সঙ্গে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৩ ০৯:৫৯
Share:

আউটের সিদ্ধান্ত নিয়ে আম্পায়ারদের সঙ্গে কথা বলেন কোহলি। ছবি: টুইটার।

নিজেকে ফিট রাখতে খাদ্যতালিকা থেকে বাদ দিয়েছেন অনেক কিছুই। তবু মাঝেমধ্যে প্রিয় খাবার চেখে দেখেন বিরাট কোহলি। খেতেও ভালবাসেন। বিতর্কিত আউট হওয়ার পর হতাশ কোহলির মন ভাল করে দিল তাঁর প্রিয় খাবার। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে বিতর্কিত আউট হয়ে শনিবার মেজাজ ভাল ছিল না কোহলির। সাজঘরে বসে কথা বলছিলেন কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে। আলোচনা হচ্ছিল তাঁর ইনিংস এবং আউট হওয়া নিয়ে। সে সময় অরুণ জেটলি স্টেডিয়ামের এক কর্মী কোহলির জন্য নিয়ে আসেন খাবার। তিনি কোহলিকে এসে জানান, খাবার তৈরি। স্টেডিয়ামের ওই কর্মী কোহলির নির্দেশ মতো তাঁর জন্য নিয়ে এসেছিলেন ছোলে ভাটুরে।

Advertisement

প্রিয় খাবার তৈরি শুনেই মেজাজ বদলে যায় কোহলির। হাততালি দিয়ে ওঠেন। মুখে হাসি দেখা যায় তাঁর। টেবিলে খাবার রেখে দিতে অনুরোধ করেন। প্রিয় খাবার পাওয়ার পর কোহলির প্রতিক্রিয়া দেখে হেসে ফেলেন দ্রাবিড়ও। যদিও সঙ্গে সঙ্গে আলোচনা থামিয়ে উঠে যাননি কোহলি। কোচের সঙ্গে কথা শেষ করার পরই খেতে যান তিনি।

ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ক্রিকেটপ্রেমীরা নানা মন্তব্য করেছেন। একটি খাবার সরবরাহকারী সংস্থাও নিজেদের প্রচারের জন্য লুফে নিয়েছে ছোলে ভাটুরের প্রতি কোহলির এই ভালবাসাকে। তারা সমাজমাধ্যমে লিখেছে, ‘‘যখন আপনার অর্ডার করা ছোলে ভাটুরে পৌঁছায়।’’ উত্তর ভারতের অন্যতম জনপ্রিয় খাবার ছোলে ভাটুরে। কোহলির প্রিয় খাবারের মধ্যে রয়েছে এই পদ।

Advertisement

শনিবার বিতর্কিত এলবিডব্লু আউট হওয়ার পর মেজাজ ভাল ছিল না কোহলির। সাজঘরে ফিরে নিজের অসন্তোষ প্রকাশ করেন। পরে ফিল্ডিং করতে নেমেও তাঁকে আউটের সিদ্ধান্ত নিয়ে কথা বলতে দেখা যায় ম্যাচের দুই আম্পায়ারের সঙ্গে। দিল্লিতে প্রথম ইনিংসে ৪৪ রানের মাথায় ম্যাথু কুনেম্যানের বলে এলবিডব্লু আউট হন কোহলি। রিভিউ নেন তিনি। রিভিউতে স্পষ্ট হয়নি তিনি আউট ছিলেন কি না। কিন্তু মাঠের আম্পায়ার আউট দেওয়ায় সেই সিদ্ধান্তই বহাল থাকে। এই সিদ্ধান্তে খুশি হতে পারেননি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন