India vs South Africa 2022

মঙ্গলবার সিরিজ়ের ফয়সালা, দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে উঠেই হঠাৎ অন্য আশঙ্কা ধাওয়ানের ভারতীয় দলে

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ভারতের এক দিনের সিরিজ় ১-১ রয়েছে। দিল্লিতে হবে সিরিজ়ের ফয়সালা। কিন্তু তার আগে অন্য আশঙ্কা ভারতীয় দলে। ধাওয়ানরা খেলতে নামতে পারবেন কি না তা নিশ্চিত নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২২ ১১:৪৯
Share:

মঙ্গলবারের ম্যাচে নামার আগে ধাওয়ানদের শিবিরে অন্য আশঙ্কা। —ফাইল চিত্র

রাঁচীতে দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে সিরিজ়ে সমতা ফিরিয়েছে ভারত। দিল্লিতে তৃতীয় ম্যাচে হবে সিরিজ়ের ফয়সালা। কিন্তু তার আগেই অন্য আশঙ্কা ভারতীয় শিবিরে। গত কয়েক দিন দিল্লিতে বৃষ্টি হয়েছে। মঙ্গলবার, খেলার দিনও বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এই পরিস্থিতিতে খেলা হবে কি না তা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

Advertisement

৭ অক্টোবর থেকে দিল্লিতে টানা বৃষ্টি চলছে। শনিবার থেকে রবিবার, মাত্র ২৪ ঘণ্টার মধ্যে দিল্লিতে ৭৪ মিলিমিটার বৃষ্টি হয়েছে, যা অক্টোবর মাসে রেকর্ড। এই টানা বৃষ্টির জেরে রাজধানীতে তাপমাত্রা এক ধাক্কায় অনেকটা কমেছে। শীত পড়ার এক মাস আগেই শীতের আমেজ বোঝা যাচ্ছে দিল্লিতে।

মৌসম ভবন সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে দিল্লিতে বৃষ্টির সম্ভাবনা ৫১ শতাংশ। সন্ধ্যা ৬টা পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস রয়েছে। তার পরে অবশ্য বৃষ্টি হবে না বলেই জানানো হয়েছে। কিন্তু যদি সন্ধ্যা পর্যন্ত বৃষ্টি হয় তা হলে তার পরে খেলা শুরু করা সম্ভব হবে কি না তা নিয়ে অনিশ্চয়তা রয়েছে।

Advertisement

সোমবার দিল্লিতে পা দিচ্ছে ভারতীয় দল। অর্থাৎ, ম্যাচের আগে অনুশীলন করতে পারবেন না ধাওয়ানরা। একেবারে ম্যাচের দিন মাঠে যাবে দু’দল। কিন্তু যদি বৃষ্টি হয় তা হলে অনুশীলন ছাড়াই মাঠে নামতে হতে পারে তাঁদের।

ভ্রম সংশোধন: এই প্রতিবেদনে ভারত-দক্ষিণ আফ্রিকা তৃতীয় এক দিনের ম্যাচ বুধবার খেলা হবে লেখা হয়েছিল। কিন্তু খেলা হবে মঙ্গলবার। এই অনিচ্ছাকৃত ভুলের জন্য আমরা ক্ষমাপ্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন