India vs South Africa 2022

India Vs South Africa: বৃহস্পতিবার রাহুলদের প্রথম টি২০ প্রায় ‘হাউজফুল’, বয়স্ক দর্শকদের দিকে অতিরিক্ত নজর

দিল্লিতে ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টি২০ ম্যাচের ৯৪ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বয়স্ক দর্শকদের জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২২ ১৪:৩৭
Share:

দিল্লিতে ভারতের বিরুদ্ধে প্রথম টি২০ খেলবে দক্ষিণ আফ্রিকা ফাইল চিত্র

দিল্লিতে আগামী বৃহস্পতিবার ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে প্রথম টি২০ ম্যাচের ৯৪ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। খেলা শুরু হওয়ার আগে বাকি ছয় শতাংশ টিকিট বিক্রি হয়ে যাবে বলে আশাবাদী দিল্লি ক্রিকেট সংস্থা। এই ম্যাচে অতিরিক্ত নজর দেওয়া হয়েছে বয়স্ক দর্শকদের দিকে।

Advertisement

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের দর্শক সংখ্যা ৩৫ হাজার। তার মধ্যে প্রায় ২৭ হাজার টিকিট ছাড়া হয়েছে। দিল্লি ক্রিকেট সংস্থার যুগ্মসচিব রাজন মনচন্দা বলেন, ‘‘৯৪ শতাংশ টিকিট বিক্রি হয়ে গিয়েছে। মাত্র ৪০০-৫০০ টিকিট অবিক্রিত। আশা করছি ম্যাচের আগে সেগুলো বিক্রি হয়ে যাবে।’’

রাজন আরও বলেন, ‘‘দর্শকরা যাতে আরাম করে খেলা দেখতে পারেন সেই ব্যবস্থা করেছি। বয়স্ক দর্শকরা চাইলে স্টেডিয়ামের বাইরে থেকে গল্ফ কার্টে চেপে ঢুকতে পারবেন।’’ দিল্লিতে কোভিড সংক্রমণ নিয়ন্ত্রণে থাকলেও মাঠকর্মী ও দর্শকদের অহেতুক ঝুঁকি নিতে বারণ করেছেন তিনি। রাজন বলেন, ‘‘প্রতিদিন মাঠকর্মীদের করোনা পরীক্ষা করা হচ্ছে। আমরা দর্শকদের অনুরোধ করছি স্টেডিয়ামে থাকাকালীন মাস্ক পরে থাকতে। খাওয়ার সময় তাঁরা মাস্ক খুলতে পারেন।’’

Advertisement

২০১৯ সালের নভেম্বর মাসের পরে ফের দিল্লিতে কোনও আন্তর্জাতিক ম্যাচের আয়োজন করা হয়েছে। ভারতে পাঁচ ম্যাচের সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকা। বাকি চারটি ম্যাচ হবে কটক (১২ জুন), বিশাখাপত্তনম (১৪ জুন), রাজকোট (১৭ জুন) ও বেঙ্গালুরুতে (১৯ জুন)।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন