India vs West Indies 2022

India vs West Indies: আমদাবাদে দর্শক প্রবেশের অনুমতি নেই, কলকাতায় টি২০ সিরিজে কী হবে

৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি আমদাবাদে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এক দিনের সিরিজ। কোভিডের জন্য এই ম্যাচগুলিতে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৭
Share:

আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম। ফাইল চিত্র

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ইডেনে দর্শক ঢোকার সম্ভাবনা ধাক্কা খেল। কারণ, তার ঠিক আগে আমদাবাদে যে এক দিনের সিরিজ হবে, সেখানে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়নি।

Advertisement

আগামী ৬, ৯ ও ১১ ফেব্রুয়ারি আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তিন ম্যাচের এক দিনের সিরিজ খেলার কথা ভারতের। গুজরাত ক্রিকেট অ্যাসোসিয়েশন (জিসিএ) জানিয়ে দিয়েছে, কোভিড-১৯ অতিমারির জন্য এই ম্যাচগুলিতে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে না।

জিসিএ টুইট করে জানিয়েছে, ‘ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম এক দিনের ম্যাচটি অত্যন্ত তাৎপর্যপূর্ণ। সেটি ভারতের ১০০০তম এক দিনের ম্যাচ হতে চলেছে। বিশ্বে ভারতীয় দলই প্রথম এই মাইলফলকে পৌঁছল। কিন্তু বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখে সব ম্যাচই ফাঁকা গ্যালারিতে করতে হবে।’

Advertisement

এক দিনের সিরিজ খেলার পরেই দু’দল কলকাতায় চলে আসবে টি-টোয়েন্টি সিরিজ খেলতে। পশ্চিমবঙ্গ সরকার সোমবার জানিয়েছে, ইডেনে ৭৫ শতাংশ দর্শক ঢুকতে পারবেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই ঘোষণার পরেই তাঁকে ধন্যবাদ জানিয়েছিলেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়া। কিন্তু এখন প্রশ্ন, যেখানে আমদাবাদে দর্শক প্রবেশের অনুমতি থাকছে না, সেখানে রাজ্য সরকার অনুমতি দিলেও আদৌ কি ১৬, ১৮ ও ২০ ফেব্রুয়ারি মাঠে গিয়ে সাধারণ মানুষ খেলা দেখতে পারবেন?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন