Axar Patel

‘প্রিয়বন্ধু…’ স্ত্রীর জন্য ব্যাট ছেড়ে কলম ধরলেন অক্ষর পটেল

নতুন জীবন শুরু অক্ষরের। স্ত্রীর ছবি দিয়ে নিজেই জানালেন জীবনের সেরা দিনের কথা। গত বছর অক্ষর এবং মেহার যে ছবি দেখা গিয়েছিল তাতে পরিষ্কার ছিল যে তাঁদের বিয়েও সময়ের অপেক্ষা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২৩ ২২:৩৭
Share:

বৃহস্পতিবার তাঁর বহু দিনের বন্ধু মেহাকে বিয়ে করেন অক্ষর পটেল। ছবি: টুইটার

ভারতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন অক্ষর পটেল। বৃহস্পতিবার তাঁর বহু দিনের বন্ধু মেহাকে বিয়ে করেন তিনি। শনিবার তাঁর স্ত্রীকে নেটমাধ্যমে পোস্ট করলেন অক্ষর। ভারতীয় অলরাউন্ডার জানালেন তাঁর মনের কথা।

Advertisement

পোস্টটিতে স্ত্রীকে প্রিয়বন্ধু বলে সম্বোধন করেন তিনি। অক্ষর লেখেন, “আমার প্রিয়বন্ধু, এটা আমার জীবনের সেরা দিন। দিনটাকে আরও মূল্যবান করে দেওয়ার জন্য আমাদের সব বন্ধু এবং পরিবারের সকলকে ধন্যবাদ।” ২০ জানুয়ারি জন্মদিন অক্ষরের প্রেমিকা মেহার। গত বছর সেই দিনেই বাগদান হয়েছিল তাঁদের। অক্ষর নিজেই জানিয়েছিলেন সেই কথা। ছবি দিয়ে তিনি লিখেছিলেন, “আমাদের জীবনের নতুন যাত্রা শুরু। সবসময় একসঙ্গে থাকব।”

সেই একসঙ্গে থাকা শুরু হয়ে গিয়েছে। নতুন জীবন শুরু অক্ষরের। স্ত্রীর ছবি দিয়ে নিজেই জানালেন জীবনের সেরা দিনের কথা। গত বছর অক্ষর এবং মেহার যে ছবি দেখা গিয়েছিল তাতে পরিষ্কার ছিল যে তাঁদের বিয়েও সময়ের অপেক্ষা। বিয়ের বিষয়টি গোপন রাখতে চেয়েছিলেন ভারতীয় দলের তরুণ অলরাউন্ডার। যদিও বিয়ের খবর শেষ পর্যন্ত চাপা থাকেনি।

Advertisement

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে অক্ষরের জায়গায় দলে নেওয়া হয়েছিল বাংলার শাহবাজ় আহমেদকে। যদিও তাঁকে খেলানো হয়নি। টি-টোয়েন্টি দলে স্পিনার-অলরাউন্ডার হিসাবে দলে ওয়াশিংটন সুন্দর। তিনি প্রথম ম্যাচেই নজর কেড়েছেন। যদিও দলকে ম্যাচ জেতাতে পারেননি।

ভারতের পরের ম্যাচে ২৯ জানুয়ারি। লখনউতে রয়েছে সেই ম্যাচ। সিরিজ়ের শেষ ম্যাচ ১ ফেব্রুয়ারি। আমদাবাদে হবে সেই খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন