Virat welcomed second child

পুত্র অকায়ের জন্মের পর প্রথম বার প্রকাশ্যে কোহলি, ধরা পড়লেন ভক্তের ক্যামেরায়

দ্বিতীয় সন্তানের জন্ম নিয়ে গোপনীয়তা বজায় রাখতে লন্ডনের হাসপাতাল বেছে নিয়েছিলেন কোহলি। মঙ্গলবার পুত্রের জন্মের কথা জানিয়েছেন সমাজমাধ্যমে। সে দিনই তাঁকে প্রকাশ্যে দেখা গিয়েছে।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১৬:২১
Share:

বিরাট কোহলি। —ফাইল চিত্র।

বেন স্টোকসেরা টেস্ট সিরিজ় খেলতে এসেছেন ভারতে। সেই সময় ক্রিকেট থেকে বিরতি নিয়ে বিরাট কোহলি রয়েছেন লন্ডনে। মঙ্গলবার সমাজমাধ্যমে কোহলি এবং অনুষ্কা শর্মা জানিয়েছেন, গত ১৫ ফেব্রুয়ারি জন্ম হয়েছে তাঁদের পুত্রসন্তানের। সে দিনই দ্বিতীয় বার বাবা হওয়ার পর প্রকাশ্যে এসেছেন কোহলি। ধরা পড়েছেন এক ভক্তের ক্যামেরায়।

Advertisement

কন্যা ভামিকার জন্ম মুম্বইয়ে হলেও দ্বিতীয় সন্তানের জন্মের জন্য কোহলি এবং অনুষ্কা ভরসা রেখেছিলেন লন্ডনের হাসপাতালে। বেশ কিছু দিন আগে তাঁরা লন্ডন চলে গেলেও এত দিন প্রকাশ্যে আসেননি। সম্ভবত পারিবারিক গোপনীয়তা বজায় রাখার জন্যই লোকচক্ষুর আড়ালে ছিলেন বিরুষ্কা। মঙ্গলবার ছেলে অকায়ের জন্মের খবর সমাজমাধ্যমে দেওয়ার পর প্রথম প্রকাশ্যে দেখা গিয়েছে কোহলিকে। লন্ডনের রাস্তায় তাঁর ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমেও। ভারতের প্রাক্তন অধিনায়ক ফাঁকি দিতে পারেননি ভক্তের চোখ।

সূত্রের খবর, দ্বিতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকে অনুষ্কার শরীরে নানা জটিলতা দেখা দিতে শুরু করেছিল। সেই কারণে প্রথম থেকে বিষয়টি আড়ালে রেখেছিলেন বিরুষ্কা। স্ত্রী এবং সন্তানকে নিয়ে কোনও ঝুঁকি নিতে চাননি কোহলি। মুম্বইয়ের হাসপাতালে দ্বিতীয় সন্তান জন্মালে সেই খবর ছড়িয়ে পড়ত। গোপনীয়তা বজায় রাখতে লন্ডনের হাসপাতাল বেছে নিয়েছিলেন তাঁরা। লন্ডনে যাওয়ার পর পুরো বিষয়টি গোপন রাখতে তেমন প্রকাশ্যে আসেননি বিরুষ্কা। সব কিছু ভাল ভাবে মেটার পর প্রকাশ্যে দেখা গেল কোহলিকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন