Jasprit Bumrah

Jasprit Bumrah: রোহিতদের দলে স্বস্তি, অনুশীলনে নেমে পড়লেন চোট থাকা এই ক্রিকেটার

বোলিং শুরু করলেন বুমরা। জাতীয় অ্যাকাডেমিতে অনুশীলন করছেন তিনি। সেখানেই চলছে তাঁর রিহ্যাব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১১:৩৩
Share:

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই তাঁকে দলে পেতে পারেন রোহিত। —ফাইল চিত্র

দ্রুত সুস্থ হওয়ার পথে যশপ্রীত বুমরা। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) অনুশীলনে নেমে পড়লেন ভারতীয় দলের পেসার। চোটের কারণে এশিয়া কাপে না থাকলেও এনসিএ-তে বল করতে শুরু করে দিয়েছেন তিনি।

Advertisement

পিঠে চোট রয়েছে বুমরার। সেই কারণেই এশিয়া কাপের দলে রাখা হয়নি তাঁকে। রিহ্যাবের জন্য এনসিএ-তে রয়েছেন বুমরা। সেখানে বল করার ভিডিয়ো পোস্ট করে বুমরা লেখেন, ‘কোনও বাধাই কঠিন নয়।’ বুমরার অনুশীলন স্বস্তি দেবে ভারতীয় সমর্থকদের। অক্টোবরে টি-টোয়েন্টি বিশ্বকাপে অভিজ্ঞ পেসারকে দলে চাইবেন রোহিত শর্মা। তার আগে সুস্থ হয়ে উঠতে হবে বুমরাকে।

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছিল ভারত। বিরাট কোহলীর সেই দল পাকিস্তান এবং নিউজিল্যান্ডের কাছে হেরে যায় প্রথম দুই ম্যাচে। সেই হারের জ্বালা এ বারের বিশ্বকাপে মুছতে চাইবে ভারত।

Advertisement

বুমরা ভারতের হয়ে শেষ ম্যাচ খেলেছেন ইংল্যান্ডের বিরুদ্ধে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাঁকে বিশ্রাম দেওয়া হয়। কিন্তু এর মাঝেই চোট পান বুমরা। সেই কারণে এশিয়া কাপের দলে তাঁকে রাখা সম্ভব হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন