KKR

Shreyas Iyer: কেকেআর নিয়েছে ১২ কোটি ২৫ লক্ষ টাকায়, কী বলছেন শ্রেয়স আয়ার

দিল্লি ক্যাপিটালস ছেড়ে এ বার কেকেআর-এর হয়ে আইপিএল খেলবেন শ্রেয়স আয়ার। কলকাতায় যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন শ্রেয়স।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২২ ২২:৩০
Share:

এ বার আইপিএল-এ কলকাতার হয়ে খেলবেন শ্রেয়স আয়ার। ফাইল চিত্র

কলকাতা নাইট রাইডার্স ১২ কোটি ২৫ লক্ষ টাকা দিয়ে নিয়েছে শ্রেয়স আয়ারকে। দিল্লি ক্যাপিটালস ছেড়ে এ বার কেকেআর-এর হয়ে আইপিএল খেলবেন তিনি। কলকাতায় যোগ দেওয়ার জন্য মুখিয়ে রয়েছেন শ্রেয়স।

Advertisement

নিলামের মাঝেই এক ভিডিয়ো বার্তায় শ্রেয়স বলেছেন, ‘‘কেকেআর পরিবারের সঙ্গে যুক্ত হতে পেরে অত্যন্ত গর্বিত এবং সম্মানিত। দলের প্রত্যেক সদস্য, সাপোর্ট স্টাফ এবং কর্তাদের সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। দুর্দান্ত একটা আইপিএল মরসুমের অপেক্ষায় আছি। সবাই নিজের সেরাটা দেব।’’

সম্ভবত শ্রেয়সকেই অধিনায়ক করবে কলকাতা নাইট রাইডার্স। যদিও নিলামের সময় কলকাতার সিইও বেঙ্কি মাইসোর বলেছিলেন, অধিনায়ক কাকে করা হবে, সেই সিদ্ধান্ত এখনও হয়নি। আগে নিলাম সম্পূর্ণ হোক। তার পর কেকেআর টিম ম্যানেজমেন্ট অধিনায়ক নিয়ে সিদ্ধান্ত নেবে। কিন্তু শ্রেয়স মোটামুটি বুঝিয়েই দিয়েছেন, তাঁকে নিলে একই সঙ্গে দলের অধিনায়কও করতে হবে।

Advertisement

গত মরসুমে দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক ছিলেন শ্রেয়স। কিন্তু চোট পেয়ে ছিটকে যান। তখন ঋষভ পন্থকে অধিনায়ক করে দিল্লি। কিন্তু শ্রেয়স চোট সারিয়ে দলে ফেরার পরেও তাঁকে আর অধিনায়ক করা হয়নি। ঋষভই অধিনায়ক থেকে যান। তার পরেই দিল্লি ছাড়ার সিদ্ধান্ত নেন শ্রেয়স।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন