Login
  • প্রথম পাতা
  • কলকাতা
  • দেশ
  • বিদেশ
  • বিনোদন
  • ভিডিয়ো
  • পাত্রপাত্রী

  • Download the latest Anandabazar app
     

    © 2021 ABP Pvt. Ltd.
    Search
    প্রথম পাতা কলকাতা পশ্চিমবঙ্গ দেশ খেলা বিদেশ সম্পাদকের পাতা বিনোদন জীবন+ধারা জীবনরেখা ব্যবসা ভিডিয়ো অন্যান্য পাত্রপাত্রী

    Sourav: মহারাজের ঠিকানা বদল? বেহালা ছেড়ে কি এবার মধ্য কলকাতায়

    সৌরভের এত দিনের ঠিকানা ছিল বেহালার বীরেন রায় রোড। যাতায়াতের সুবিধার জন্য এ বার মধ্য কলকাতাকেই বেছে নিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

    নিজস্ব সংবাদদাতা
    কলকাতা ২০ মে ২০২২ ১৩:২৪

    সৌরভ গঙ্গোপাধ্যায়।
    ফাইল ছবি।

    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    ঠিকানা বদলাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বেহালার বাড়ি থেকে চলে আসছেন মধ্য কলকাতার এক বাংলোয়। কলকাতায় নিজের বাড়ি কিনেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

    ৪৮ বছরের বাস ওঠাচ্ছেন সৌরভ। লোয়ার রডন স্ট্রিটে ২৩.৬ কাঠা জমির উপর বাগান-সহ দোতলা বাংলোয় স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং কন্যা সানাকে নিয়ে উঠে আসছেন সৌরভ। মাকেও নতুন বাংলোয় নিয়ে আসবেন সৌরভ। ভারতের প্রাক্তন অধিনায়ক, সিএবি-র প্রাক্তন সভাপতি এবং বিসিসিআই-এর এখনকার সভাপতির এত দিনের ঠিকানা ছিল বেহালার বীরেন রায় রোড। সেই ঠিকানার সঙ্গেই এ বার যোগ হল নতুন ঠিকানা।

    শহর কলকাতায় এই প্রথম নিজের বাড়ি কিনেছেন সৌরভ। বাংলোটি তিনি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি, তাঁর কাকা কেশব দাস বিনানি এবং তাঁর ছেলে নিকুঞ্জ বিনানির কাছ থেকে। নতুন বাংলো কিনে খুশি সৌরভ বলেছেন, ‘‘নিজের বাড়ি কিনতে পেরে আমি খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভাল। এটাও ঠিক, ৪৮ বছর যে বাড়িতে কেটেছে সেটা ছেড়ে আসা বেশ কঠিন।’’

    Advertisement

    আরও পড়ুন

    হেলমেট ছুড়ে, ব্যাট আছড়ে শাস্তির মুখে ব্যাটার, পেলেন কোহলীর সান্ত্বনা


    আরও পড়ুন

    ম্যাকালামকে বিদায় কেকেআর-এর, ‘স্বাধীনতা’ হারালেন ক্রিকেটাররা!


    নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা জানা না গেলেও, সম্ভবত খুব তাড়াতাড়িই সৌরভ উঠে আসতে পারেন মধ্য কলকাতার নতুন ঠিকানায়। বেহালার বাড়ির সঙ্গেও থাকবে তাঁর নিয়মিত যোগাযোগ। তাঁর জীবনের প্রায় সব বড় অধ্যায়েরই সাক্ষী বীরেন রায় রোড।


    Tags:
    এই বিজ্ঞাপনের পরে আরও খবর

    আরও পড়ুন