Sourav Ganguly

Sourav: মহারাজের ঠিকানা বদল? বেহালা ছেড়ে কি এবার মধ্য কলকাতায়

সৌরভের এত দিনের ঠিকানা ছিল বেহালার বীরেন রায় রোড। যাতায়াতের সুবিধার জন্য এ বার মধ্য কলকাতাকেই বেছে নিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২২ ১৩:২৪
Share:

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি।

ঠিকানা বদলাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বেহালার বাড়ি থেকে চলে আসছেন মধ্য কলকাতার এক বাংলোয়। কলকাতায় নিজের বাড়ি কিনেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি।

Advertisement

৪৮ বছরের বাস ওঠাচ্ছেন সৌরভ। লোয়ার রডন স্ট্রিটে ২৩.৬ কাঠা জমির উপর বাগান-সহ দোতলা বাংলোয় স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং কন্যা সানাকে নিয়ে উঠে আসছেন সৌরভ। মাকেও নতুন বাংলোয় নিয়ে আসবেন সৌরভ। ভারতের প্রাক্তন অধিনায়ক, সিএবি-র প্রাক্তন সভাপতি এবং বিসিসিআই-এর এখনকার সভাপতির এত দিনের ঠিকানা ছিল বেহালার বীরেন রায় রোড। সেই ঠিকানার সঙ্গেই এ বার যোগ হল নতুন ঠিকানা।

শহর কলকাতায় এই প্রথম নিজের বাড়ি কিনেছেন সৌরভ। বাংলোটি তিনি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি, তাঁর কাকা কেশব দাস বিনানি এবং তাঁর ছেলে নিকুঞ্জ বিনানির কাছ থেকে। নতুন বাংলো কিনে খুশি সৌরভ বলেছেন, ‘‘নিজের বাড়ি কিনতে পেরে আমি খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভাল। এটাও ঠিক, ৪৮ বছর যে বাড়িতে কেটেছে সেটা ছেড়ে আসা বেশ কঠিন।’’

নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা জানা না গেলেও, সম্ভবত খুব তাড়াতাড়িই সৌরভ উঠে আসতে পারেন মধ্য কলকাতার নতুন ঠিকানায়। বেহালার বাড়ির সঙ্গেও থাকবে তাঁর নিয়মিত যোগাযোগ। তাঁর জীবনের প্রায় সব বড় অধ্যায়েরই সাক্ষী বীরেন রায় রোড।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন