Jhulan Goswami

Jhulan Goswami: আইপিএল খেলতে তৈরি, প্রথম দিনই রোয়িং অনুশীলন ঝুলনের

আসন্ন মরসুমের জন্য সোমবার অনুশীলন শুরু করে দিলেন ঝুলন। বিকেল ৪টে থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত তিন ঘণ্টার অনুশীলন করেন সিএবি-র ইন্ডোরে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ অগস্ট ২০২২ ২২:০৩
Share:

সোমবার অনুশীলনে ঝুলন নিজস্ব চিত্র

আইপিএলে খেলার জন্য তৈরি ঝুলন গোস্বামী। তবে খেলতে পারবেন কি না, এখনও নিশ্চিত নয়। পুরোটাই নির্ভর করছে ভারতীয় ক্রিকেট বোর্ডের উপর।

Advertisement

আসন্ন মরসুমের জন্য সোমবার অনুশীলন শুরু করে দিলেন ঝুলন। বিকেল ৪টে থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত তিন ঘণ্টার অনুশীলন করেন সিএবি-র ইন্ডোরে। নিজেকে ফিট রাখার জন্য রোয়িং অনুশীলনও করলেন তিনি। বাংলার মহিলা দলের প্রস্তুতিও শুরু হল সোমবার। সেই দলেরই মেন্টর এবং খেলোয়াড় ঝুলন।

প্রথমে দলের সঙ্গে নেটে হালকা গা ঘামান ঝুলন। তারপর জিমে প্রথমে ট্রেডমিল করেন বেশ কিছু ক্ষণ। দ্বিতীয় দফায় ঝুলন রোয়িং অনুশীলন করেন। সিএবি-র জিমেই বিশেষ যন্ত্রের মাধ্যমে রোয়িং অনুশীলনের ব্যবস্থা আছে। সবশেষে স্ট্রেচিং করেন।

Advertisement

জানা গিয়েছে, ঝুলন এখন সম্পূর্ণ চোটমুক্ত। চোটের জন্যই টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ ম্যাচে খেলা হয়নি তাঁর। ভারতও ছিটকে যায়। সেই কারণেই আগামী মরসুমের জন্য নিজেকে তৈরি রাখছেন এই জোরে বোলার। আইপিএলে খেলার জন্যও তৈরি তিনি। এ ব্যাপারে ঝুলন নিজে কিছু না বললেও জানা গিয়েছে তিনি খেলতে আগ্রহী। সেই কারণেই নিজেকে তৈরি রাখছেন। কিন্তু তাঁর এবং বাকিদের আইপিএল খেলা অনিশ্চিত। কারণ, কারা খেলবেন সেটা পুরোটাই নির্ভর করছে বোর্ডের উপর।

অনুশীলন শেষে বাংলার বাকি ক্রিকেটারদের পরামর্শ দেন দলের ‘মেন্টর’ ঝুলন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন