Kolkata Knight Riders

আইপিএল শুরুর ১০ দিন আগে কলকাতায় আসবে কেকেআর, ১০ নেট বোলার দেবে বাংলা

বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানালেন, কলকাতা নাইট রাইডার্স শহরে আসবে ২১ মার্চ। সঙ্গে এটাও জানালেন যে, ১০ জন নেট বোলার চেয়েছে কেকেআর।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০২৩ ২০:৪৯
Share:

কলকাতায় কেকেআরের অনুশীলন শুরু ২১ মার্চ থেকে। —ফাইল চিত্র

এ বারের আইপিএল শুরু ৩১ মার্চ। কলকাতা নাইট রাইডার্স শহরে আসবে ২১ মার্চ। তবে ইডেনে নয়, প্রথম তিন দিন তারা অনুশীলন করবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে। বাংলার ক্রিকেট সংস্থার প্রধান স্নেহাশিস গঙ্গোপাধ্যায় জানালেন সে কথা। সঙ্গে এটাও জানালেন যে, ১০ জন নেট বোলার চেয়েছে কেকেআর।

Advertisement

বৃহস্পতিবার সিএবি-তে স্নেহাশিস বললেন, “কেকেআর এখানে ক্যাম্প করবে ২১ মার্চ থেকে। প্রথম তিন দিন করবে যাদবপুর বিশ্ববিদ্যালয়ের সল্টলেক ক্যাম্পাসে। ওরা ১০ জন নেট বোলার চেয়ে চিঠি পাঠিয়েছে। সব রকম সাহায্য সিএবি করবে। সেরা ১০ জন নেট বোলার পাঠানোর চেষ্টা করব। তবে ক্লাব ক্রিকেট চলছে। সেটাও মাথায় রাখতে হবে আমাদের। অনূর্ধ্ব-১৯ বোলারকেও পাঠানো হবে। সেখান থেকে যদি কেউ সুযোগ পায়ে সেটা ভাল ব্যাপার হবে।”

রঞ্জি ফাইনালে হারের পর বাংলা দলের সঙ্গে এখনও কোনও রিভিউ বৈঠক হয়নি বলে জানালেন স্নেহাশিস। তিনি বলেন, “ক্লাবের খেলা চলছে। মরসুম এখনও শেষ হয়নি। এর মাঝে কারও সঙ্গে কথা বলিনি। ওপেনিং নিয়ে একটা সমস্যা চলছে। গত তিন মরসুম ধরেই চলছে। বাংলা দলে ওপেনার প্রয়োজন। ক্লাবগুলোকেও বলেছি। তবে আমি ফিজিয়োর সঙ্গে কথা বলেছি। ক্রিকেটারদের সুস্থ রাখা প্রয়োজন। সেই নিয়ে কথা হয়েছে। কোচদের সঙ্গে এক বছরের চুক্তি আছে। দল ভাল খেলেছে। এখনই কোচদের চুক্তি নিয়ে ভাবছি না। যেটা যে ভাবে চলছে আমরা চলতে দিতে চাই। কোনও রকম কিছু ঘেঁটে দেওয়ার পরিকল্পনা নেই।”

Advertisement

ক্লাব ক্রিকেটে টি-টোয়েন্টি প্রতিযোগিতায় ইমপ্যাক্ট ক্রিকেটারের নিয়ম আনা হবে বলে জানালেন সিএবি প্রধান। ভারতীয় বোর্ডের আয়োজিত প্রতিযোগিতাগুলিতে ইমপ্যাক্ট ক্রিকেটারের নিয়ম চালু হয়েছে। তাই বাংলার ক্রিকেটেও সেটা চালু করছে সিএবি। সেই সঙ্গে স্নেহাশিস বললেন, “আমরা মেয়র্স কাপের ফাইনাল দু’দিনের করার পরিকল্পনা করছি। গোলাপি বলে সেই ম্যাচ খেলা হবে। ইডেনেই হবে সেই ম্যাচ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন