KL Rahul

KL Rahul: চোট সারাতে জার্মানি পাড়ি কেএল রাহুলের, সঙ্গে নিয়ে গেলেন কাকে

কুঁচকির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে পারেননি রাহুল। গত এক বছরে তিন বার বড় চোট পেয়েছেন। তাঁর ফিটনেস নিয়ে উদ্বেগে বোর্ড কর্তারা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২২ ১৮:৫৩
Share:

লোকেশ রাহুল। ফাইল ছবি।

চিকিৎসা করাতে জার্মানি উড়ে গেলেন লোকেশ রাহুল। তাঁর সঙ্গে জার্মানি গেলেন প্রেমিকা আথিয়া শেট্টিও। কুঁচকির চোটে ভুগছেন ভারতীয় দলের ওপেনিং ব্যাটার।

Advertisement

কুঁচকির চোটের জন্য দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগেই ছিটকে যান রাহুল। তাঁকে পাঠানো হয় বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ)। সেখানেই এত দিন চলছিল তাঁর সুস্থ হওয়ার প্রক্রিয়া। কিন্তু আশানুরূপ ফল না হওয়ায় তাঁকে চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর সিদ্ধান্ত নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড।

চোটের জন্য ইংল্যান্ডের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ সিরিজেও খেলতে পারছেন না রাহুল। পর পর বিভিন্ন চোটে ভুগছেন তিনি। ভারতীয় দলের সহ-অধিনায়ককে সম্পূর্ণ ফিট অবস্থায় পেতে চাইছে বিসিসিআই। সে কারণেই উন্নত চিকিৎসার জন্য তাঁকে জার্মানি পাঠানো হল। প্রেমিকা আথিয়াকে নিয়ে রাহুলের মুম্বই বিমানবন্দরে আসার ভিডিয়ো নেটমাধ্যমেও ছড়িয়েছে।

Advertisement

বিসিসিআই সচিব জয় শাহ জানিয়ে ছিলেন, রাহুলের ফিটনেস সমস্যা নিয়ে বোর্ড উদ্বিগ্ন। বার বার চোট লাগছে তাঁর। তাই জার্মানিতে পাঠানো হবে উন্নত চিকিৎসার জন্য। সেই মতোই রবিবার জার্মানি উড়ে গেলেন রাহুল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন