T20 World Cup 2021

T20 World Cup 2021: ‘মারো মুঝে মারো’ পাক ভক্ত কেঁদেই ফেললেন প্রথম বার বিশ্বকাপে ভারতকে হারানোর পর

টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারতকে হারিয়ে দিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে ১৫১ রান করে ভারত। অর্ধশতরান করেন বিরাট কোহলী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২১ ১৭:৩১
Share:

ঘুম আসছে না মোমিনের। ছবি: টুইটার থেকে

বিশ্বকাপে ভারতকে হারিয়ে দিয়েছে তাঁর দেশ। বিশ্বাসই করতে পারছেন না মোমিন শাকিব। ২০১৯ সালের বিশ্বকাপে ভারতের কাছে হারের পর কেঁদে ভাসিয়েছিলেন ‘মারো মুঝে মারো’ বলে। এ বারও কাঁদলেন। তবে আনন্দে।

জয়ের আনন্দে সারা রাত জেগেছিলেন মোমিন। সোমবার সকালে একটি ভিডিয়ো পোস্ট করেন তিনি। মোমিন বলেন, “সকাল সাড়ে ন’টা বেজে গিয়েছে। এখনও ঘুম আসছে না। ঘুমিয়ে পড়লে জেতার আমেজটা চলে যাবে না তো? ১০ উইকেটে জিতেছি আমরা, ১০ উইকেটে। কত দিনের ইচ্ছা ছিল বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে জিতব। সেটাই হয়েছে। তাও আবার ১০ উইকেটে জিতেছি আমরা। আমার ঘুমই আসছে না। আমাকে কেউ দুবাই স্টেডিয়ামে নিয়ে যাও, আমি ওখানেই ঘুমিয়ে পড়ব। বাবর আজম তোমাকে ভালবাসি।”

Advertisement

টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই ভারতকে হারিয়ে দিয়েছে পাকিস্তান। প্রথমে ব্যাট করে ১৫১ রান করে ভারত। অর্ধশতরান করেন বিরাট কোহলী। সেই রান তাড়া করতে নেমে দুই ওপেনার বাবর আজম এবং মহম্মদ রিজওয়ানই পাকিস্তানকে ম্যাচ জিতিয়ে দেন।

ভারতের পরের ম্যাচ ৩১ অক্টোবর, নিউজিল্যান্ডের বিরুদ্ধে। কিউইদের বিরুদ্ধে পাকিস্তান খেলতে নামবে ২৬ অক্টোবর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন