MS Dhoni

দুবাইয়ে ঘাড় ধরে নাচানো হল ধোনিকে, প্রাক্তন অধিনায়কের সঙ্গে কে করলেন এমন আচরণ?

কয়েক দিনের জন্য দুবাই ঘুরতে গিয়েছেন ধোনি। শনিবার দুবাইয়ে অনুষ্ঠান করতে গিয়েছিলেন গায়ক বাদশা। তাঁর গান শুনতে গিয়েছিলেন প্রাক্তন অধিনায়ক। একটি জনপ্রিয় গানের সঙ্গে নাচতে হল তাঁকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৭:৩৩
Share:

দুবাইয়ে বাদশার গান শুনতে গিয়ে নাচতে হল ধোনিকে। ফাইল ছবি।

ছুটি কাটাতে দুবাই গিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। সেখানে তাঁর সঙ্গে দেখা হয়ে গেল ভারতীয় দলের এক ক্রিকেটারের। দীর্ঘ দিন পর পরস্পরের সঙ্গে দেখা হওয়ায় দেদার মজা করলেন তাঁরা। খানিকটা বিপাকেও পড়তে হল তাঁকে।

Advertisement

নিজের ব্যক্তিগত জীবন নিয়ে হইচই বিশেষ পছন্দ করেন না ধোনি। অন্য ক্রিকেটারদের মতো সমাজমাধ্যমেও তেমন সক্রিয় নন। অথচ তাঁকে সম্পূর্ণ অচেনা পরিবেশে দেখা গেল দুবাইয়ে। তাঁর সঙ্গে ছিলেন হার্দিক পাণ্ড্য। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলার পর তিনিও দুবাই গিয়েছেন ছুটি কাটাতে।

শনিবার দুবাইয়ে একটি অনুষ্ঠান ছিল গায়ক বাদশার। সেই অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছে দু’জনকে। গানের তালে হার্দিকের সঙ্গে নাচলেন ধোনি। যা দেখে কিছুটা অবাকই হয়েছেন ধোনির ঘনিষ্ঠরা। কারণ ভারতের প্রাক্তন অধিনায়ককে কোনও পার্টিতে এ ভাবে নাচতে সচরাচর দেখা যায় না। বাদশার অনুষ্ঠানে ধোনি আসলে স্বেচ্ছায় নাচেননি। বলা যায়, ঘাড় ধরে তাঁকে নাচতে বাধ্য করেছেন হার্দিকই। ভারতীয় দলের অলরাউন্ডার নিজে যে ভাবে পার্টি করতে পছন্দ করেন, প্রাক্তন অধিনায়কের সঙ্গে সে ভাবেই পার্টি করলেন। বাদশার জনপ্রিয় ‘কালা চশমা’ গানের সঙ্গে তাঁদের নাচের ভিডিয়ো ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন ধোনির স্ত্রী সাক্ষী।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ২০ ওভারের সিরিজ়ে নেতৃত্ব দেন হার্দিক। তিন ম্যাচের এক দিনের সিরিজ়ে তাঁকে বিশ্রাম দেওয়া হয়েছে। কয়েক দিন বাদেই যাবেন বাংলাদেশ সফরে। তার আগে কয়েক দিনের বিশ্রামে নিজেকে তরতাজা করে নিচ্ছেন হার্দিক।

অন্য দিকে নিয়মিত ক্রিকেটের মধ্যে নেই ধোনি। শুধু আইপিএল খেলেন। আগামী মরসুমেও তিনি নেতৃত্ব দেবেন চেন্নাই সুপার কিংসকে। আইপিএলের জন্য প্রস্তুতিও শুরু করে দিয়েছেন। তার মাঝেই কয়েক দিনের ছুটি কাটাতে দুবাই গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন