Bangladesh Cricket

Pakistan Vs Bangladesh: বাংলাদেশকে টি২০-তে ৩-০ হারানোর পরেও ট্রফি পেলেন না বাবররা, কিন্তু কেন

সদ্য সমাপ্ত সিরিজে বাংলাদেশকে হারায় পাকিস্তান। তিনটি ম্যাচেই টসে জিতে প্রথমে ব্যাট নেয় বাংলাদেশ। কিন্তু ব্যাটিং ব্যর্থতায় হারতে হয় তাদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২১ ১৪:৫০
Share:

ট্রফি ছাড়াই উল্লাস বাবরদের ছবি: টুইটার থেকে।

বাংলাদেশকে ৩-০ ব্যবধানে টি২০ সিরিজে হারিয়েছে পাকিস্তান। তার পরেও ট্রফি পেলেন না বাবর আজমরা। এই ঘটনায় প্রথমে খানিকটা অবাক হয়ে যায় পাক দল। যদিও পরে আসল কারণ জানানো হয় তাদের।

Advertisement

কেন ট্রফি পায়নি পাকিস্তান?

সিরিজ শেষ হওয়ার পরে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের তরফে জানানো হয়, বোর্ড সভাপতি না থাকার ফলেই এই সমস্যা হয়েছে। এক মুখপাত্র জানান, জয়ী দলকে ট্রফি তুলে দেওয়ার কথা ছিল বোর্ডের আধিকারিকদের। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল বিনিয়োগকারীদের। কিন্তু সভাপতি-সহ অন্যান্য আধিকারিক এবং বিনিয়োগকারী সংস্থার মালিকরা জৈবদুর্গে ছিলেন না। তাই তাঁদের ক্রিকেটারদের কাছে ষেতে দেওয়া হয়নি।

Advertisement

তবে পাকিস্তান দলকে ট্রফি দেওয়া হবে বলেই জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। জানানো হয়েছে, দু’দলের মধ্যে টেস্ট সিরিজ শেষ হয়ে যাওয়ার পরে বাবরদের হাতে তুলে দেওয়া হবে টি২০ সিরিজ জয়ের ট্রফি।

সদ্য সমাপ্ত সিরিজে তিনটি ম্যাচেই বাংলাদেশকে হারায় পাকিস্তান। তিনটি ম্যাচেই টসে জিতে প্রথমে ব্যাট নেয় বাংলাদেশ। তবে তিনটি ম্যাচেই তাদের ব্যাটিং ব্যর্থ হয়। তার ফলে ৩-০ ব্যবধানে সিরিজ হারতে হয় মাহমুদুল্লাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন