Babar Azam

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সমস্যা পাকিস্তানেও, কোভিডে আক্রান্ত বাবরের দলের জোরে বোলার

ইংল্যান্ডের বিরুদ্ধে রবিবার সিরিজ় শেষ হওয়ার পর সোমবার নিউজ়িল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ় খেলতে যাবে পাকিস্তান। খেলবে বাংলাদেশও। ওই বোলার অবশ্য সেই দলের সঙ্গে উড়ে যাবেন কি না, তা এখনও পরিষ্কার নয়।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২২ ১৭:২৬
Share:

বাবরের সতীর্থ নাসিম কোভিডে আক্রান্ত। ফাইল ছবি

ভারতের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সমস্যায় পড়ল পাকিস্তানও। কোভিডে আক্রান্ত হলেন সে দেশের জোরে বোলার নাসিম শাহ। প্রথমে সন্দেহ করা হয়েছিল তাঁর হয়তো নিউমোনিয়া হয়েছে। ডেঙ্গির আশঙ্কাও উড়িয়ে দেওয়া হয়নি। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডই জানিয়েছে, নাসিম কোভিডে আক্রান্ত। ফলে ইংল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়‌ের বাকি দু’টি ম্যাচে তিনি খেলতে পারবেন না।

Advertisement

মঙ্গলবার বিকেলে অসুস্থ বোধ করেন নাসিম। প্রাথমিক ভাবে মনে করা হয়েছিল যে বুকে সংক্রমণ এবং নিউমোনিয়া হয়েছে। নাসিমের জ্বরও এসেছিল। ডেঙ্গিতেও একই রকম উপসর্গ থাকায় এবং করাচিতে ডেঙ্গির সংখ্যা বাড়তে থাকায় সেই পরীক্ষাও করানো হয়। শেষে দেখা যায়, নাসিমের কোভিড হয়েছে। তাঁকে বৃহস্পতিবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়েছে। ফিরে এসেছেন হোটেলে। তবে বাকিদের থেকে আলাদা করে রাখা হয়েছে।

ইংল্যান্ডের বিরুদ্ধে রবিবার সিরিজ় শেষ হচ্ছে। সোমবারই নিউজ়িল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ় খেলতে যাবে পাকিস্তান। সেখানে খেলবে বাংলাদেশও। নাসিম অবশ্য সেই দলের সঙ্গে উড়ে যাবেন কি না, তা এখনও পরিষ্কার নয়। ইংল্যান্ড সিরিজ়ে শুধু প্রথম ম্যাচেই খেলেন নাসিম। চার ওভারে ৪১ রান দিলেও কোনও উইকেট পাননি। পরের দু’টি ম্যাচে বিশ্রাম দেওয়া হয়। চতুর্থ ম্যাচের আগে অসুস্থ হয়ে পড়েন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন