pakistan

Covid-19: কোভিডের হানা, বাতিলই হয়ে গেল পাকিস্তান-ওয়েস্ট ইন্ডিজের এক দিনের সিরিজ

শনিবার থেকে সিরিজ শুরু হওয়ার কথা ছিল। জানা গিয়েছে, পরের বছর জুলাইয়ে এই সিরিজ খেলা হবে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৬ ডিসেম্বর ২০২১ ২১:১৭
Share:

বাতিল একদিনের সিরিজ। ছবি টুইটার

আশঙ্কাই সত্যি হল। কোভিডের কারণে পাকিস্তানের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের এক দিনের সিরিজ শেষ মেশ বাতিলই হয়ে গেল। শনিবার থেকে সিরিজ শুরু হওয়ার কথা ছিল। জানা গিয়েছে, পরের বছর জুলাইয়ে এই সিরিজ খেলা হবে।

Advertisement

পাকিস্তানে আসামাত্রই করোনায় আক্রান্ত হন ওয়েস্ট ইন্ডিজের তিন ক্রিকেটার এবং একজন সাপোর্ট স্টাফ। সেই ধাক্কা সামলে নিলেও, বৃহস্পতিবার ফের কোভিড হানা দেয় তাদের শিবিরে। এমন অবস্থা হয় যে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ বাতিল হয়ে যাওয়ার উপক্রম হয়েছিল। সেই ম্যাচ কোনও মতে আয়োজন করা গেলেও এক দিনের সিরিজ নিয়ে ঝুঁকি নেওয়া হল না।

বৃহস্পতিবার সকালে ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে ২১ জনের করোনা পরীক্ষা হয়। প্রত্যেকে নেগেটিভ আসার পরেই তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করার সিদ্ধান্ত নেওয়া হয়। কিন্তু ক্রিকেটারদের স্বাস্থ্যের কথা ভেবে এক দিনের না করার সিদ্ধান্ত নেন দু’দেশের বোর্ডকর্তারা। ওয়েস্ট ইন্ডিজও চাইছে তাদের সেরা ক্রিকেটারদের দিয়েই নামতে।

Advertisement

ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের প্রত্যাখ্যানের পর ওয়েস্ট ইন্ডিজ রাজি হয়েছিল পাকিস্তানে এসে খেলতে। কিন্তু কোভিডের প্রকোপে খুব বেশিদিন ঘরের মাঠে ক্রিকেট দেখার সুযোগ পেলেন না পাকিস্তানের সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন