Kainat Imtiaz

Kainat Imtiaz: বিশ্বের অন্যতম সুন্দরী ক্রিকেটার, পাক অলরাউন্ডারের বিয়েতেও ক্রিকেটের ছোঁয়া

সম্প্রতি বিয়ে করেছেন পাকিস্তানের মহিলা ক্রিকেটার কাইনাত ইমতিয়াজ। ক্রিকেট প্রথম প্রেম হওয়ায় তাঁর বিয়ের থিমও ছিল ক্রিকেট।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২২ ১১:১৯
Share:
০১ ১২

সম্প্রতি বিয়ে করেছেন পাকিস্তানের মহিলা ক্রিকেটার কাইনাত ইমতিয়াজ। ক্রিকেট প্রথম প্রেম হওয়ায় তাঁর বিয়ের থিমও ছিল ক্রিকেট।

০২ ১২

৩০ মার্চ বিয়ে হয় কাইনাতের। পাত্রের নাম ওয়াকার উদ্দিন। নিজের বিয়ের ছবি নেটমাধ্যমে প্রকাশ করেছেন কাইনাত।

Advertisement
০৩ ১২

কাইনাতের বিয়ের ছবিতেও দেখা গিয়েছে ক্রিকেটের ছোঁয়া। লাল পোশাকে তাঁকে লাগছিল বেশ। তিনি নিজেই জানিয়েছেন, সব সময় এই ধরনের থিমে বিয়ে করতে চেয়েছিলেন। সেই স্বপ্ন পূর্ণ হয়েছে।

০৪ ১২

বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন কাইনাত। কোনও ছবিতে তাঁকে দেখা যাচ্ছে ব্যাট নিয়ে দাঁড়িয়ে। কোনও ছবিতে আবার ব্যাট-বল দুই-ই রয়েছে। ব্যাট করতেও দেখা যায় তাঁকে। বোলারের মুখ দেখা না গেলেও সম্ভবত তাঁর স্বামীই বল করছিলেন।

০৫ ১২

কাইনাতের বিয়ের পরে তাঁকে শুভেচ্ছা জানান অনেক সতীর্থ। তালিকায় ছিলেন বিসমা মারুফ, ফাতিমা সানা, সিদরা নওয়াজের মতো ক্রিকেটাররা।

০৬ ১২

পাকিস্তানের জাতীয় দলে ২০১০ সালে অভিষেক হয় কাইনাতের। প্রথমে টি২০ দলে সুযোগ পান তিনি। পরের বছর অভিষেক হয় এক দিনের দলে।

০৭ ১২

পাকিস্তানের হয়ে ১৫টি এক দিনের ম্যাচে ১২৮ রান করেছেন কাইনাত। নিয়েছেন ৯টি উইকেট।

০৮ ১২

টি২০-তেও ভাল খেলেছেন কাইনাত। ১৫টি ম্যাচে ১২০ রান করার পাশাপাশি ৬টি উইকেট নিয়েছেন এই অলরাউন্ডার।

০৯ ১২

অথচ ছোটবেলায় নাকি ক্রিকেটার হওয়ার কোনও স্বপ্ন ছিল না কাইনাতের। ২০০৫ সালের পর থেকে ক্রিকেট খেলা শুরু করেন তিনি।

১০ ১২

কাইনাতের জীবনে ঝুলন গোস্বামীর অবদান রয়েছে। ২০০৫ সালে এশিয়া কাপ খেলার সময় ঝুলনের সঙ্গে দেখা হয় কাইনাতের। তাঁকে দেখেই ক্রিকেটার হওয়ার স্বপ্ন দেখা শুরু করেন তিনি।

১১ ১২

খেলার পাশাপাশি সাজঘর সব সময় মাতিয়ে রাখেন কাইনাত। সতীর্থদের সঙ্গে মাঝেমধ্যেই ছবি ও ভিডিয়ো প্রকাশ করতে দেখা যায় তাঁকে।

১২ ১২

বিশ্বের অন্যতম সুন্দরী ক্রিকেটারদের তালিকায় রয়েছেন কাইনাত। তবে শুধু নিজের রূপ দিয়ে নয়, মাঠেও নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement