Pakistan Cricket

Yasir Shah: তরুণীকে অপহরণ ও শ্লীলতাহানির অভিযোগ, এফআইআর দায়ের পাক স্পিনারের বিরুদ্ধে

লাহৌরের শালিমার থানার পুলিশ জানিয়েছে, পাক স্পিনারের বন্ধু ফারহান এক তরুণীকে বন্দুক দেখিয়ে অপহরণ করেন। তাঁকে সাহায্য করেছিলেন ওই স্পিনার।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ ডিসেম্বর ২০২১ ১০:৪৭
Share:

বিপাকে পাক স্পিনার ফাইল চিত্র।

এক তরুণী অপহৃত হয়েছিলেন। এই কাজে সাহায্য করেছিলেন বন্ধুকে। এরকমই অভিযোগ উঠল ইয়াসির শাহের বিরুদ্ধে। তরুণীকে শ্লীলতাহানিরও অভিযোগ উঠেছে পাকিস্তানের এই স্পিনারের বিরুদ্ধে। পুলিশের দ্বারস্থ হয়েছেন তরুণী। ইয়াসির ও তাঁর বন্ধুর বিরুদ্ধে দায়ের করা হয়েছে এফআইআর।

Advertisement

লাহৌরের শালিমার থানার পুলিশ জানিয়েছে, ইয়াসিরের বন্ধু ফারহান এক তরুণীকে বন্দুক দেখিয়ে অপহরণ করেন। সেই কাজে তাঁকে সাহায্য করেছিলেন ইয়াসির। তার পরে ফারহান তরুণীকে ধর্ষণ করেন বলে অভিযোগ। শ্লীলতাহানির অভিযোগ ওঠে পাক স্পিনারের বিরুদ্ধে। পরে তাঁকে ইয়াসির ভয় দেখান বলেও অভিযোগ।

তরুণী পুলিশের কাছে অভিযোগ করেন, ঘটনার পরে ইয়াসিরের কাছে সাহায্য চান তিনি। কিন্তু ইয়াসির তাঁকে ভয় দেখিয়ে চুপ থাকতে বলেন। তার বদলে তরুণীকে একটি ফ্ল্যাট ও ১৮ বছর ধরে ভরণপোষণের প্রতিশ্রুতি দেন তিনি। এরপর তরুণী গিয়ে থানায় অভিযোগ করেন।

Advertisement

তরুণীর অভিযোগের বিষয়ে অবশ্য ইয়াসিরের তরফে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন