bengal cricket

তিন বাঙালির কাঁধে ভারতীয় মেয়েদের দায়িত্ব, ছোটদের প্রশিক্ষণ দেবেন রাজ্যের তিন

চণ্ডীগড়ে ১৭ এপ্রিল থেকে ১১ মে পর্যন্ত অনূর্ধ্ব-১৯ মেয়েদের নিয়ে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির একটি আঞ্চলিক ক্যাম্প হবে। সেখানেই কোচ করা হয়েছে বাংলার প্রবালকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৮:৪৪
Share:

জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে অনূর্ধ্ব-১৯ মেয়েদের ক্যাম্পে কোচ করা হল প্রবাল দত্তকে। —ফাইল চিত্র

বাংলার কোচকে এ বার ভারতের দায়িত্ব দিল বিসিসিআই। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে অনূর্ধ্ব-১৯ মেয়েদের ক্যাম্পে কোচ করা হল প্রবাল দত্তকে। সেই ক্যাম্পে থাকবেন কৌশিক সরকারও। অন্য ক্যাম্পের দায়িত্ব দেওয়া হয়েছে ঋতুপর্ণা রায়কে।

Advertisement

চণ্ডীগড়ে ১৭ এপ্রিল থেকে ১১ মে পর্যন্ত অনূর্ধ্ব-১৯ মেয়েদের নিয়ে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির একটি আঞ্চলিক ক্যাম্প হবে। সেখানেই কোচ করা হয়েছে বাংলার প্রবালকে। যিনি বাংলার সিনিয়র মেয়েদের কোচ। ভিডিয়ো বিশ্লেষক হিসাবে যাবেন কৌশিক। তিনিও বাংলার মেয়েদের দলের ভিডিয়ো বিশ্লেষক।

অন্য একটি আঞ্চলিক ক্যাম্পে থাকবেন ঋতুপর্ণা। স্পিন বোলিং কোচের দায়িত্ব দেওয়া হয়েছে তাঁকে। ঋতুপর্ণা যে ক্যাম্পে থাকবেন সেটি হবে গুজরাতের বলসাডে। সেই ক্যাম্পটিও ১৭ এপ্রিল থেকে ১১ মে পর্যন্ত হবে।

Advertisement

বাংলার হয়ে একটি ম্যাচ খেলা প্রবাল কোচ হিসাবে দীর্ঘ দিন ধরেই কাজ করছেন। এই মরসুমের শুরুতেই বাংলার কোচ করা হয় তাঁকে। ঋতুপর্ণা বাংলা দলকে কোচিং করিয়েছেন। এই মরসুমেও বাংলা দলের সঙ্গে যুক্ত তিনি। তাঁদের হাতেই এ বার আরও বড় দায়িত্ব দেওয়া হল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন