Shoaib Akhtar

Shoaib Akhtar: অবশেষে স্বস্তি পেলেন শোয়েব আখতার, উঠে গেল আইনি নোটিস

টি২০ বিশ্বকাপের সময় একটি শোয়ে গণ্ডগোল হয়। নিউজিল্যান্ড ম্যাচের পর পাকিস্তান সরকারের মালিকানাধীন ওই চ্যানেলের বিশেষজ্ঞ হিসেবে বসেছিলেন শোয়েব।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৭:১৫
Share:

বিশ্বকাপের সময় একটি শোয়ে গণ্ডগোল হয় শোয়েবকে নিয়ে। —ফাইল চিত্র

শোয়েব আখতারের বিরুদ্ধে অভিযোগ তুলেছিল পাকিস্তানের জাতীয় টেলিভিশন চ্যানেল পিটিভি। ১ কোটি টাকা ক্ষতিপূরণের দাবি তুলেছিল তারা। সেই অভিযোগ থেকে মুক্তি দেওয়া হল আখতারকে। দিতে হবে না টাকাও।

সূত্রের খবর, পিটিভি-র পক্ষ থেকে বলা হয়েছে, “শোয়েবের সঙ্গে সমস্ত রকম বোঝাপড়া হয়ে গিয়েছে। তাই ওঁর বিরুদ্ধে দেওয়া নোটিস ফিরিয়ে নেওয়া হচ্ছে, সেই সঙ্গে মামলাও তুলে নেওয়া হচ্ছে।” পিটিভি-র শর্ত ভাঙার অপরাধে ১ কোটি টাকার দাবি জানিয়েছিল।

Advertisement

টি-টোয়েন্টি বিশ্বকাপের সময় একটি শোয়ে গণ্ডগোল হয়। নিউজিল্যান্ড ম্যাচের পর পাকিস্তান সরকারের মালিকানাধীন ওই চ্যানেলের বিশেষজ্ঞ হিসেবে বসেছিলেন শোয়েব। সঙ্গে ছিলেন প্রাক্তন ক্রিকেটার স্যর ভিভ রিচার্ডস, ডেভিড গাওয়ার, রশিদ লতিফ, উমর গুল, আকিব জাভেদরা। সেই শোয়ে একটি বিষয় নিয়ে সঞ্চালক নওমান নিয়াজের সঙ্গে বিরোধ হয় শোয়েবের। তখনই নওমান তাঁকে উঠে চলে যেতে বলেন। শোয়েবও বাক্য ব্যয় না করে অনুষ্ঠান ছেড়ে উঠে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন