rohit sharma

Rohit Sharma: শুক্রবার দুপুরে হঠাৎ নাচতে দেখা গেল রোহিতকে, কেন

প্রথম দিনের শেষে ৭৫ রানে অপরাজিত ছিলেন শ্রেয়স। দ্বিতীয় দিন শতরান করেন তিনি। ১০৫ রানে শেষ হয় তাঁর ইনিংস।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ১৫:১৭
Share:

ইনস্টাগ্রামে রোহিত শর্মা একটি ভিডিয়ো পোস্ট করেন। —ফাইল চিত্র

অভিষেক ম্যাচে শতরান। ২৬ নভেম্বর দিনটা ভুলতে পারবেন না শ্রেয়স আয়ার। কানপুরের গ্রিন পার্কে প্রথম টেস্ট খেলতে নেমে করা শতরানের উদ্‌যাপন যে বড় হবে তা বলাই বাহুল্য। ভারতের হয়ে অভিষেক ম্যাচে শতরান করা শেষ তিন ব্যাটারই মুম্বই থেকে। রোহিত শর্মা, পৃথ্বী শ-এর পর মুম্বইয়ের তৃতীয় ব্যাটার হিসেবে অভিষেক ম্যাচে শতরান করলেন শ্রেয়স। সেই রোহিত সঙ্গে শার্দূল ঠাকুরকে নিয়ে উৎসবে মাতলেন।

ইনস্টাগ্রামে রোহিত শর্মা একটি ভিডিয়ো পোস্ট করেন। সেখানে দেখা যাচ্ছে ভারতীয় দলের তিন ক্রিকেটার জমিয়ে নাচছেন। মধ্যমণি অবশ্যই শ্রেয়স। ব্যাট হাতে তিনি যেমন সাবলীল, নাচেও তেমনই পারদর্শী। ভারতের তিন ক্রিকেটারের নাচ মুহূর্তে ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে।

Advertisement

রোহিতের স্ত্রী রিতিকা সেই নাচ দেখেন। মন্তব্যও করেন সেই নাচ নিয়ে। তিনি লেখেন, ‘লিটল টুইঙ্কল টোস’। তিন ক্রিকেটারের নাচের পা নিয়েই প্রশংসা করেন রিতিকা।

প্রথম দিনের শেষে ৭৫ রানে অপরাজিত ছিলেন শ্রেয়স। দ্বিতীয় দিন শতরান করেন তিনি। ১০৫ রানে শেষ হয় তাঁর ইনিংস। রবীন্দ্র জাডেজার সঙ্গে ১২১ রানের জুটি গড়েন শ্রেয়স।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন