Ravi Shastri

Ravi Shastri: রণবীরের পাশে নাচ, ৮৩-র সতীর্থদের সঙ্গে নতুন বছরকে স্বাগত জানালেন শাস্ত্রী

অন্য দিকে দক্ষিণ আফ্রিকায় হোটেলের মধ্যেই নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট কোহলীরা। কেক কাটা থেকে শুরু করে এক সঙ্গে ছবি তোলা, সব হল।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ জানুয়ারি ২০২২ ১৪:২৪
Share:

শাস্ত্রীর বর্ষবরণ ছবি: টুইটার

নতুন বছরকে স্বাগত জানালেন ভারতের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তবে কিছুটা অন্য ভাবে। বলিউড অভিনেতা রণবীর সিংহের সঙ্গে নাচতে দেখা গেল তাঁকে। সেখানে ১৯৮৩ সালে ভারতের বিশ্বকাপ জয়ী দলের আরও কয়েক জন উপস্থিত ছিলেন। সবাইকে নিয়েই বর্ষবরণ করলেন শাস্ত্রী।

Advertisement

ইনস্টাগ্রামে একটি ভি়ডিয়ো প্রকাশ করেছেন শাস্ত্রী। সেখানে দেখা যাচ্ছে কালো রংয়ের পোশাক পরে নাচছেন তিনি। পাশে রণবীর। নাচের তালে বলি অভিনেতাকে টক্কর দেওয়ার চেষ্টা করছেন তিনি। দেখে মনে হচ্ছে সম্প্রতি মুক্তি পাওয়া ছবি ৮৩ উপলক্ষ্যে কোনও পার্টি চলছে। সেখানে ছবির অন্য কলাকুশলীদের দেখা যায়। কপিল দেবের বিশ্বকাপ জয়ী দলের অন্যতম সদস্য বলবিন্দর সিংহ সান্ধুও ছিলেন সেখানে।

ভিডিয়োর ক্যাপশনে শাস্ত্রী লেখেন, ‘এভাবেই ২০২২ সালে পা দিলাম। রণবীর, নাচের পরামর্শ দেওয়ার জন্য ধন্যবাদ। আশা করি নতুন বছর সবার ভাল কাটুক।’

Advertisement

অন্য দিকে দক্ষিণ আফ্রিকায় হোটেলের মধ্যেই নতুন বছরকে স্বাগত জানালেন বিরাট কোহলীরা। কেক কাটা থেকে শুরু করে এক সঙ্গে ছবি তোলা, সব হয়েছে। দলের সঙ্গে আনন্দে মাতেন রাহুল দ্রাবিড়-সহ সব কোচ ও সাপোর্ট স্টাফরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন