Ravindra Jadeja

এশিয়া কাপের মাঝে ছিটকে যাওয়া জাডেজার অস্ত্রোপচার, কেমন আছেন ভারতের অলরাউন্ডার?

এশিয়া কাপ থেকে ছিটকে গিয়েছিলেন হাঁটুর চোটের কারণে। অস্ত্রোপচার হওয়ার পর মঙ্গলবার ছবি দিলেন জাডেজা। তিনি জানালেন অস্ত্রোপচার ভাল হয়েছে। দ্রুত মাঠে ফিরতে চান তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২২ ২০:৪৪
Share:

হাসপাতালে রবীন্দ্র জাডেজা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

এশিয়া কাপের মাঝ পথেই চোটের জন্য ছিটকে গিয়েছিলেন রবীন্দ্র জাডেজা। টি-টোয়েন্টি বিশ্বকাপেও অনিশ্চিত তিনি। মঙ্গলবার জাডেজা পোস্ট করে জানালেন তাঁর অস্ত্রোপচার হয়েছে। সেই অস্ত্রোপচার সফল হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement

প্রথম দু’টি ম্যাচ খেলেই এশিয়া কাপ থেকে ছিটকে যান জাডেজা। সুপার ফোরে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে পারেননি তিনি। মঙ্গলবার হাসপাতালে নিজের ছবি পোস্ট করে জাডেজা লেখেন, ‘খুব ভাল অস্ত্রোপচার হয়েছে। আমার পাশে দাঁড়ানোর জন্য অনেক মানুষকে ধন্যবাদ জানাতে হবে। খুব তাড়াতাড়ি রিহ্যাব শুরু হবে। যত দ্রুত সম্ভব মাঠে ফিরতে চাই। আমাকে শুভেচ্ছা জানানোর সকলকে ধন্যবাদ।’

গ্রুপ পর্বে পাকিস্তানের বিরুদ্ধে চার নম্বরে ব্যাট করেন জাডেজা। ২৯ বলে ৩৫ রানের ইনিংস খেলেন তিনি। হংকংয়ের বিরুদ্ধে চার ওভারে ১৫ রান দেন জাডেজা। কিন্তু হাঁটুর চোটে ভুগে ছিটকে যেতে হল এশিয়া কাপ থেকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে জুলাই মাসে এই হাঁটুর চোটের জন্য এক দিনের সিরিজে খেলতে পারেননি। জাডেজার বদলে এশিয়া কাপের দলে নেওয়া হয়েছে অক্ষর পটেলকে। যদিও এখনও পর্যন্ত খেলানো হয়নি তাঁকে।

Advertisement

২২ অক্টোবর থেকে শুরু বিশ্বকাপ। অস্ট্রেলিয়ার মাঠে হবে এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপ। টি-টোয়েন্টি বিশ্বকাপে জাডেজার আশা এখনও ছাড়ছেন না রাহুল দ্রাবিড়। তিনি বলেন, “টি-টোয়েন্টি বিশ্বকাপ এখনও অনেক দেরি। এখনই কোনও সিদ্ধান্ত নিতে রাজি নই। দেখা যাক কী হয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন