Shoaib Malik Sania Mirza

শোয়েব-বার্তায় বাড়ল বিচ্ছেদের চর্চা! স্ত্রী, বান্ধবীতে ফারাক করলেন না পাকিস্তানের ক্রিকেটার

শোয়েব বা সানিয়া তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিন্তু দু’জনে আলাদা থাকেন বলে জানা গিয়েছে। এই চর্চার মাঝেই শোয়েবের বার্তা তাঁর বান্ধবীকে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৫ মার্চ ২০২৩ ১৭:৩১
Share:

ভারতীয় টেনিস তারকার সঙ্গে পাকিস্তানের ক্রিকেটারের বিচ্ছেদ নিয়ে অনেক দিন ধরেই চর্চা চলছে। —ফাইল চিত্র

সানা জাভেদের জন্মদিন। তিনিই নাকি শোয়েব মালিক এবং সানিয়া মির্জার বিচ্ছেদের কারণ। সেই অভিনেত্রীর জন্মদিনে শুভেচ্ছা জানালেন শোয়েব। স্ত্রী সানিয়ার জন্মদিনেও যেমন করেছিলেন। ভারতীয় টেনিস তারকার সঙ্গে পাকিস্তানের ক্রিকেটারের বিচ্ছেদ নিয়ে অনেক দিন ধরেই চর্চা চলছে।

Advertisement

স্ত্রীয়ের জন্মদিনে সানিয়ার পাশে ছিলেন না শোয়েব। ‘বন্ধু’ সানার জন্মদিনে তাঁর পাশে দাঁড়িয়ে ছবি দিলেন পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটার। সেই ছবিতে তিনি লেখেন, “শুভ জন্মদিন বন্ধু সানা।” ১৫ নভেম্বর সানিয়ার জন্মদিন। গত বছর সেই দিন দুবাইয়ে ছিলেন ভারতীয় টেনিস তারকা। জন্মদিনে পরিবারের সঙ্গে সময় কাটিয়েছিলেন সানিয়া। সেখানে বাবা, মা এবং বোনের সঙ্গে জন্মদিন পালন করতে দেখা গিয়েছিল তাঁকে। সে দিন শোয়েব সানিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “শুভ জন্মদিন। সুস্থ ভাবে এবং খুশি মনে জীবন কাটাও। দিনটা খুব ভাল ভাবে উপভোগ করো।”

শোয়েব বা সানিয়া তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। কিন্তু দু’জনে আলাদা থাকেন বলে জানা গিয়েছে। শোয়েবের এক ঘনিষ্ঠ বন্ধু বলেন, “দু’জনের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তাঁরা এখন আলাদা থাকাও শুরু করে দিয়েছেন। এর বেশি এখন আর কিছুই বলতে পারব না।’’ বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই সানিয়া এবং শোয়েবের এক সঙ্গে একটি ‘টক শো’-তে হাজির হওয়ার কথা জানা গিয়েছিল। ‘উর্দুফ্লিক্স’ নামে একটি ওটিটিতে ‘দ্য মির্জা মালিক শো’-এর ঘোষণা হয়েছিল।

Advertisement

ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লিখেছিলেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজ়হান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লিখেছিলেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।” এই ধরনের পোস্ট দেখে সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ নিয়ে চর্চা হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন