Babar Azam

Pakistan Cricket: ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজে বাবরের পাকিস্তান পাবে না এই দুই ক্রিকেটারকে

টি২০ বিশ্বকাপে পাকিস্তানের হয়ে ভাল খেলেন শোয়েব ও হাফিজ। তার পরে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজেও ছিলেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২১ ১১:৪০
Share:

কাদের পাবেন না বাবররা ফাইল চিত্র।

পাকিস্তানে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজে খেলবেন না বলে জানিয়েছেন দুই অভিজ্ঞ পাক ক্রিকেটার শোয়েব মালিক ও মহম্মদ হাফিজ। পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও হেড কোচ সাকলিন মুস্তাককে তাঁরা জানিয়েছেন, ব্যক্তিগত কারণে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে খেলবেন না।

Advertisement

পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রে খবর, শোয়েব জানিয়েছেন তিনি টি২০ লিগে খেলার জন্য প্রস্তুতি নিতে চান। তাই যেন তাঁকে শুধু মাত্র গুরুত্বপূর্ণ সিরিজের জন্য ভাবা হয়। অন্য দিকে হাফিজ জানিয়েছেন, তিনি শ্রীলঙ্কায় লিগ খেলায় ব্যস্ত থাকবেন। তাই তাঁর জায়গায় নির্বাচকরা যেন নতুন কাউকে সুযোগ দেন।

পাকিস্তান বোর্ড সিদ্ধান্ত নিয়েছে এই সুযোগে হায়দার আলি, শোয়েব মকসুদ, খুশদিল শাহ, ইফতিকার আহমেদ, দানিশ আজিজ, আজম খানের মতো তরুণ ক্রিকেটারদের বেশি সুযোগ দেওয়া হবে। আগামী দিনের জন্য এই ক্রিকেটারদের তৈরি করে রাখতে চাইছে বোর্ড।

Advertisement

টি২০ বিশ্বকাপে পাকিস্তানের হয়ে ভাল খেলেন শোয়েব ও হাফিজ। তার পরে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচের টি২০ সিরিজেও ছিলেন তাঁরা। যদিও ঘরের মাঠে খেলতে দেখা যাবে না এই দুই ক্রিকেটারকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন