Shreyas Iyer

চোট সারিয়ে অবশেষে ফেরা জাতীয় দলে, দুই নেপথ্যনায়ককে ধন্যবাদ দিচ্ছেন শ্রেয়স, কারা তাঁরা?

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ খেলার সময় চোট পেয়েছিলেন। এশিয়া কাপে আবার ভারতীয় দলে ফিরেছেন শ্রেয়স আয়ার। কোন দু’জনকে ধন্যবাদ দিলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৩ ১৫:৩৯
Share:

শ্রেয়স আয়ার। — ফাইল চিত্র।

বছরের শুরুতেই অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজ়‌ খেলার সময় চোট পেয়েছিলেন। তার পর আর ক্রিকেট মাঠে ফিরতে পারেননি। অবশেষে এশিয়া কাপে আবার ভারতীয় দলে প্রত্যাবর্তন হয়েছে শ্রেয়স আয়ারের। জাতীয় দলে ফিরতে পেরে খুশি তিনি। ধন্যবাদ জানালেন দু’জনকে, যাঁদের অক্লান্ত পরিশ্রম তাঁকে ফেরত আসতে সাহায্য করেছে।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শ্রেয়স, যেখানে তাঁকে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) প্রধান ফিজিয়ো নিতিন পটেল এবং ট্রেনার রজনীকান্তের সঙ্গে দেখা যাচ্ছে। শ্রেয়স রিহ্যাবে থাকাকালীন এই দু’জনই তাঁর যত্ন নিয়েছেন এবং দেখভাল করেছেন। তাঁদের পরিশ্রমে ভারতীয় দলে ফেরার পরে কৃতজ্ঞতা জানাতে ভোলেননি শ্রেয়স।

তিনি লিখেছেন, “একটা লম্বা যাত্রা পেরিয়ে এলাম। আজ যে জায়গায় দাঁড়িয়ে তা যে মানুষগুলোর জন্যে সম্ভব হয়েছে তাদের প্রতি কৃতজ্ঞ। ধন্যবাদ নিতিন ভাই, রজনী স্যর এবং এনসিএ-র প্রত্যেককে, যাঁদের অক্লান্ত পরিশ্রম করে আমাকে সারিয়ে তুলেছে। তোমাদের প্রতি অনেক ভালবাসা থাকল।”

Advertisement

পিঠের চোটের কারণে শ্রেয়সের অস্ত্রোপচার হয়েছে। তবে এখন তিনি পুরোপুরি ফিট বলেই খবর। এক দিনের দলে চার নম্বরে ভাল পারফর্ম করার জন্যে তাঁর উপরেই বাজি রাখছেন সকলে। ফলে চোট সারিয়ে ফিরলেও দায়িত্ব একটুও কমবে না শ্রেয়সের। তাঁকে গুরুত্বপূর্ণ জায়গায় ব্যাট করতে নামতে হবে। এনসিএ-তে দীর্ঘ দিন আগেই অনুশীলন শুরু করেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন