Shubman Gill

সারা থেকে সারা, সইফ-কন্যা থেকে সচিন-কন্যা, ফর্মের সঙ্গেই কি ফিরল শুভমনের পুরনো প্রেম?

সারা থেকে সারা। আবার সারায় ফিরেছেন শুভমন। অর্থাৎ, সইফ-কন্যাকে ছেড়ে আবার সচিন-কন্যার কাছেই ফিরেছেন তরুণ ক্রিকেটার। সচিন-কন্যার সাড়াও নাকি পেয়েছেন।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২৩ ২০:৪৭
Share:

শুভমন গিল। —ফাইল চিত্র।

ওয়েস্ট ইন্ডিজ় সফরে রান পাচ্ছিলেন না শুভমন গিল। শুরু হয়েছিল সমালোচনাও। এশিয়া কাপে অবশ্য চেনা ফর্মেই দেখা গিয়েছে তরুণ ওপেনিং ব্যাটারকে। ব্যাটে রানের সঙ্গেই নাকি ফিরেছে পুরনো প্রেম।

Advertisement

সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমনের সম্পর্ক নিয়ে জল্পনা বেশ কিছু দিনের। সাধারণ মানুষের নজর এড়িয়ে তাঁরা দেখাও করতেন মাঝে মধ্যে। তবে কোনও এক কারণে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। সম্পর্ক থেকে বেরিয়ে আসেন দু’জনেই। যদিও সম্পর্ক বা দূরত্ব— কোনও কিছু নিয়েই শুভমন বা সারা কখনও মুখ খোলেননি। সচিন-কন্যা সরে গেলেও শুভমন অবশ্য সারাতেই মজে ছিলেন। বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে সম্পর্ক তৈরি হয়েছিল তাঁর। কয়েক বার ‘ডেট’-এও গিয়েছেন তাঁরা। সইফ আলি খানের কন্যার সঙ্গে সেই সম্পর্কও টেঁকেনি শুভমনের। ব্যাটে রানের সঙ্গেই উবে গিয়েছিল ভালবাসা।

সূত্রের খবর, সম্পর্ক আবার জোড়া লেগেছে। প্রেমিকা নতুন কেউ নন। সেই সচিন-কন্যার সঙ্গেই আবার দেখা গিয়েছে তাঁকে। শুভমনের প্রস্তাবে নাকি এ বারও সাড়া দিয়েছেন সারা। গত টেস্ট বিশ্বকাপ ফাইনালের সময় সচিনের সঙ্গে লন্ডনে গিয়েছিলেন সারা। ভারত-অস্ট্রেলিয়ার খেলাও দেখতে গিয়েছিলেন। তার পর থেকেই নাকি ধীরে ধীরে আবার জোড়া লেগেছে সম্পর্ক।

Advertisement

একটা সময় বহু বার সচিন-কন্যার সঙ্গে নাম জড়িয়েছে শুভমনের। গত ১৪ ফেব্রুয়ারি সমাজমাধ্যমের পাতায় ইঙ্গিতবাহী ছবি পোস্ট করেছিলেন তরুণ ব্যাটার। লন্ডনের একটি ক্যাফেতে গিয়েছিলেন তিনি। সঙ্গে লিখেছিলেন, ‘‘আজ যেন কোন দিন?’’ সমাজমাধ্যমে একই ক্যাফের ছবি দিয়েছিলেন সারাও। তাঁর-ই সঙ্গে শুভমনের সম্পর্ক নতুন করে আলোচনায় উঠে এসেছে। গত ৯ সেপ্টেম্বর শুভমনের জন্মদিনে তাঁকে শুভকামনা জানিয়েছিলেন সচিন স্বয়ং। তবে কি মেয়ের চর্চিত সম্পর্কে সিলমোহর দিয়েছিলেন বাবা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন