T20 Series

Sourav Ganguly: নিউজিল্যান্ড ম্যাচের আগে ইডেনে সৌরভ, সরেজমিনে দেখে গেলেন শেষ মুহূর্তের প্রস্তুতি

সৌরভ যাওয়ার আগে শুক্রবার ইডেনে যান কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রও। তাঁর সঙ্গে ছিলেন পুলিশের অন্য আধিকারিকরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৯:২৬
Share:

ইডেনে সৌরভ ফাইল চিত্র।

দু’বছর পরে ফের ক্রিকেট ফিরছে ইডেনে। রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি২০ সিরিজের শেষ ম্যাচ খেলবে ভারত। সেই ম্যাচের আগে ইডেনের প্রস্তুতি ভাল করে খতিয়ে দেখলেন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। কথা বললেন পিচ প্রস্তুতকারক থেকে শুরু করে ম্যাচ আয়োজনের দায়িত্বে থাকা আধিকারিকদের সঙ্গেও।

Advertisement

শুক্রবার বিকেলে ইডেনে যান সৌরভ। সোজা চলে যান মাঠে। সেখানে তখন ছিলেন পিচ প্রস্তুতকারক সুজন মুখোপাধ্যায়। তাঁর সঙ্গে বেশ কিছু ক্ষণ কথা বলতে দেখা যায় সৌরভকে। কিছু ক্ষণ পরে মাঠে আসেন সিএবি সচিব স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ছিলেন ম্যাচ আয়োজনের দায়িত্বে থাকা অন্য আধিকারিকরাও। সরেজমিনে সব কিছু খতিয়ে দেখেন বোর্ড সভাপতি। বেশ কিছু ক্ষণ সেখানে থাকার পরে মাঠ ছাড়েন তিনি।

সৌরভ যাওয়ার আগে শুক্রবার ইডেনে যান কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্রও। তাঁর সঙ্গে ছিলেন পুলিশের অন্য আধিকারিকরা। ম্যাচের নিরাপত্তা ব্যবস্থা খতিয়ে দেখেন তাঁরা। নিয়ে যাওয়া হয় পুলিশ কুকুর। দু’দলের সাজঘর থেকে শুরু করে গোটা স্টেডিয়াম পরীক্ষা করে দেখে তারা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন