steve smith

Steve Smith: মেলবোর্নের হোটেলে লিফটে ৫৫ মিনিট আটকে স্মিথ, সহ-অধিনায়ককে উদ্ধারের চেষ্টায় সতীর্থ

৫৫ মিনিট আটকে থাকার পরে হোটেলের এক কর্মী দরজা খুলে স্মিথকে বার করেন। তখন বাইরে দলের প্রায় সব সদস্যই উপস্থিত।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ১৩:০৩
Share:

হোটেলে বিপত্তি ফাইল চিত্র

একের পর এক টেস্ট জিতছে দল। ব্যাট হাতে ভাল ফর্মেও রয়েছেন তিনি। কিন্তু হোটেলের মধ্যে ঘটল বিপত্তি। লিফটের মধ্যে আটকে পড়লেন অস্ট্রেলিয়ার টেস্ট দলের সহ-অধিনায়ক স্টিভ স্মিথ। তাঁকে বার করে আনার সব রকমের চেষ্টা করেন সতীর্থ মার্নাশ লাবুশেন। কিন্তু ব্যর্থ হন তিনি। শেষ পর্যন্ত হোটেলের এক কর্মী দরজা খুলে তাঁকে বার করে আনেন।

Advertisement

বৃহস্পতিবার সন্ধ্যায় মেলবোর্নের হোটেলে এই ঘটনা ঘটে। স্মিথ আটকে পড়ার পরে খবর দেন লাবুশেনকে। সঙ্গে সঙ্গে তিনি এসে বাইরে থেকে দরজা খোলার চেষ্টা করতে থাকেন। ভিতর থেকে চেষ্টা করেন স্মিথ। অনেক চেষ্টার পরে দরজা সামান্য ফাঁক করা যায়। কিন্তু পুরো খোলেনি।

দরজা খুলতে না পেরে বাইরে থেকে স্মিথকে খাবার দেন লাবুশেন। বিশ্বের এক নম্বর টেস্ট ব্যাটারের এই ব্যবহারে মুগ্ধ স্মিথ। লিফটের ভিতর থেকেই তিনি একটি ভিডিয়ো করেন। সেখানে তিনি জানান কী ভাবে তিনি লিফটে আটকে পড়েছেন। তাঁর কী মনে হচ্ছে। কী ভাবে লাবুশেন তাঁকে বাইরে বার করে আনার চেষ্টা করছেন।

Advertisement

৫৫ মিনিট আটকে থাকার পরে হোটেলের এক কর্মী দরজা খুলে স্মিথকে বার করেন। তখন বাইরে দলের প্রায় সব সদস্যই উপস্থিত। তাঁরা হাততালি দিয়ে স্মিথকে স্বাগত জানান। স্মিথ জানান, তাঁর জীবনের এই ৫৫ মিনিট তিনি কোনও দিন ভুলবেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন