T20 World Cup 2022

বিশ্বকাপের আগে সূর্যকে নিয়ে মস্করা রোহিতের! কী করলেন ভারত অধিনায়ক?

বিশ্বকাপের আগে আইসিসির একটি ফোটোশ্যুটে সতীর্থ সূর্যকুমার যাদবকে নিয়ে মস্করা করলেন রোহিত শর্মা। সূর্য যে কায়দায় ছবি তোলেন, সে ভাবে ছবি তুলতে দেখা যায় ভারত অধিনায়ককে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২২ ১০:১৩
Share:

বিশ্বকাপের আগে ফুরফুরে মেজাজে রোহিত শর্মা। —ফাইল চিত্র

টি-টোয়েন্টি বিশ্বকাপে নামার আগে ফুরফুরে মেজাজে ভারতীয় দল। প্রস্তুতির পাশাপাশি আইসিসির কয়েকটি ফোটোশ্যুটে অংশ নিয়েছেন রোহিত শর্মারা। তেমনই একটি ফোটোশ্যুট করতে গিয়ে সতীর্থ সূর্যকুমার যাদবকে নিয়ে মস্করা করলেন রোহিত।

Advertisement

আইসিসি রোহিতদের সেই ভিডিয়ো প্রকাশ করেছে। সেখানে দেখা যাচ্ছে, রোহিত, অশ্বিন, সূর্যকুমার, চহালরা একটি ফোটোশ্যুটের জন্য তৈরি। রোহিতের হাতে একটি মোবাইল। তিনি হঠাৎ বলে ওঠেন, ‘‘আমি এ বার ফোনটা এমন এক জনকে দেব, যে প্রতিটা বিমানবন্দরে ছবি তোলে।’’ এ কথা বলেই সূর্যকে ফোন এগিয়ে দেন তিনি। তার পরে সূর্যর কায়দায় রোহিতকে ছবি তুলতেও দেখা যায়। অধিনায়ককে দেখে সেখানে উপস্থিত ক্রিকেটাররা হেসে ওঠেন। হাসি চাপতে পারেননি সূর্য নিজেও।

বিশ্বকাপের আগে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলেছেন রোহিতরা। পশ্চিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একটি ম্যাচ জিতেছেন তাঁরা। অপরটি হেরেছেন। অস্ট্রেলিয়াকে প্রস্তুতি ম্যাচে হারিয়েছেন রোহিতরা। নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ বৃষ্টির কারণে ভেস্তে গিয়েছে।

Advertisement

এ বারই প্রথম অধিনায়ক হিসাবে কোনও আইসিসি প্রতিযোগিতায় নামছেন রোহিত। তাই এই বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে চাইছেন তিনি। বিশ্বকাপ জেতা তাঁর লক্ষ্য। তবে তার জন্য প্রতিটি ম্যাচ ধরে ধরে এগোতে চাইছেন ভারত অধিনায়ক। তিনি চাইছেন, প্রত্যেক ক্রিকেটার নিজের সেরাটা দিন। রবিবার পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলতে নামছেন রোহিতরা। পাকিস্তানকে হারিয়ে বিশ্বকাপ অভিযান শুরু করতে চাইছে ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন