Virat Kohli

মোহালিতে ব্যাট করতে নামার আগে কার সঙ্গে কথা বলে নিলেন কোহলী

মোহালির ২২ গজে সামলাতে হবে অস্ট্রেলিয়ার বোলিং আক্রমণ। তাই মঙ্গলবার ব্যাট করতে নামার আগে পঞ্জাবের ঘরের ছেলের সঙ্গে কথা বলে নেন কোহলী। তাতেও অবশ্য রান পেলেন না তিনি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ২২:১২
Share:

মঙ্গলবার ম্যাচ শুরুর আগে নেটে কোহলী। ছবি: টুইটার।

দীর্ঘ দিন বড় রান পাননি। এশিয়া কাপে ছন্দে ফিরেছেন বিরাট কোহলী। বিশ্বকাপের আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজকেও গুরুত্ব দিচ্ছেন প্রাক্তন অধিনায়ক। তাই মোহালির ২২ গজে নামার আগে পরামর্শ নিলেন যুবরাজ সিংহের।

Advertisement

মোহালি তাঁর ঘরের মাঠ। তাঁর নামে নামকরণ হয়েছে স্টেডিয়ামের একটি স্ট্যান্ডের। সেই উপলক্ষ্যে মঙ্গলবার ভারত-অস্ট্রেলিয়ার প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হাজির ছিলেন যুবরাজ। ম্যাচ শুরুর আগে তাঁকে দেখা গেল বিরাট কোহলীর সঙ্গে আলাদা করে কথা বলতে। বেশ কিছুক্ষণ ভারতীয় দলের প্রাক্তন অধিনায়কের সঙ্গে কথা বলেন প্রাক্তন অলরাউন্ডার। তাঁদের কথা বলার ভিডিয়ো নেটমাধ্যমে প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

ভিডিয়োয় দেখা গিয়েছে য়ুবরাজের কথা বেশ মন দিয়ে শুনছেন কোহলী। প্যাড পরে ব্যাট করতে নামার জন্য প্রস্তুত তিনি। মাঠের ধারে দাঁড়িয়ে কথা বলেন যুবরাজের সঙ্গে। তাঁদের মধ্যে কী কথা হয়েছে, তা অবশ্য জানা যায়নি। দূর থেকে দেখে মনে হয়েছে, কোনও গুরুত্বপূর্ণ বিষয়েই কথা বলেন তাঁরা।

Advertisement

যদিও মঙ্গলবারের ম্যাচে কোহলী রান পাননি। সাত বল খেলে তিনি করেন মাত্র দুই রান। উল্লেখ্য, এশিয়া কাপে ভারতের শেষ ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে শতরান করেন কোহলী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন