T20 World Cup 2021

Chris Gayle: বিশ্বকাপের পরে দুরন্ত ছন্দে গেল, অবসর নিয়ে কী বললেন ‘ইউনিভার্স বস’

টিম আবু ধাবির হয়ে দুরন্ত ছন্দে ছিলেন গেল। ব্যাট হাতে ৪৯ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। বাংলা টাইগার্সকে ৪০ রানে হারান তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১৪:১১
Share:

কবে অবসর নেবেন ক্রিস গেল ফাইল চিত্র।

বিশ্বকাপের মধ্যে অবসরের ইঙ্গিত দিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ব্যাটার ক্রিস গেল। গ্রুপ লিগের শেষ ম্যাচে যে ভাবে মাঠ ছেড়েছিলেন তাতে দেখে মনে হচ্ছিল দেশের হয়ে হয়তো শেষ ম্যাচ খেলে ফেললেন তিনি। তবে বিশ্বকাপের পরে অন্য ইঙ্গিত দিচ্ছেন ‘ইউনিভার্স বস’। এই মুহূর্তে আবু ধাবিতে টি১০ লিগ খেলছেন তিনি। সেখানে দুরন্ত ছন্দে গেল। আর তার পরেই তিনি বার্তা দিয়েছেন, এই মুহূর্তে বিদায় নিচ্ছেন না।

Advertisement

বৃহস্পতিবার একটি টুইট করেছেন গেল। সেখানে তিনি লিখেছেন, ‘আমি বিদায় নিচ্ছি না।’ এই টুইট থেকে পরিষ্কার, আন্তর্জাতিক ক্রিকেটের কথা বলতে চেয়েছেন তিনি।

বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ম্যাচর পরে অবসর নিয়ে ধোঁয়াশা রেখেছিলেন গেল। পরে তিনি বলেন, জামাইকায় ঘরের মাঠে শেষ ম্যাচ খেলে অবসর নিতে চান। যদিও সেই সুযোগ তিনি পাবেন কি না তার নিশ্চয়তা ছিল না। কিন্তু এ বার তিনি টুইট করে পরিষ্কার করে দিলেন যে এখনই অবসর নিচ্ছেন না।

Advertisement

শুক্রবার টিম আবু ধাবির হয়ে দুরন্ত ছন্দে ছিলেন গেল। ব্যাট হাতে ৪৯ রানের অপরাজিত ইনিংস খেলেন তিনি। প্রথমে ব্যাট করে বাংলা টাইগার্সকে ৪০ রানে হারান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন