WPL 2023

পিছিয়ে গেল মহিলাদের প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচ! কেন? কখন শুরু খেলা?

মহিলাদের প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচে মহিলা ক্রিকেটপ্রেমীদের বিশেষ সুবিধা দিচ্ছে ভারতীয় ক্রিকেট বোর্ড। বিকাল ৪টায় ডিওয়াই পাতিল স্টেডিয়ামের দরজা খুলে দেওয়া হবে দর্শকদের জন্য।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৫:০৭
Share:

পিছিয়ে গেল হরমনপ্রীতদের ম্যাচের সময়। ছবি: পিটিআই

উদ্বোধনী অনুষ্ঠানের জন্য মহিলাদের প্রিমিয়ার লিগের প্রথম ম্যাচ শুরু হবে না নির্ধারিত সময়। সন্ধে ৭টা ৩০ মিনিটের পরিবর্তে খেলা শুরু হবে রাত ৮টা থেকে। প্রতিযোগিতা শুরুর দিন দুপুরে সময় পরিবর্তনের কথা জানিয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

মুম্বই ইন্ডিয়ান্স এবং গুজরাত জায়ান্টসের ম্যাচ পিছিয়ে গেল ৩০ মিনিট। সন্ধে ৭টার পরিবর্তে টস হবে ৭টা ৩০ মিনিটে। খেলা শুরু হবে রাত ৮টা থেকে। প্রথম ম্যাচের আগে হবে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান। সন্ধে ৬টা ২৫ মিনিট থেকে ডিওয়াই পাতিল স্টেডিয়ামে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। বলিউড অভিনেত্রী কিয়ারা আদবানি, কৃতি শ্যাননরা মঞ্চ মাতাবেন। গান গাইবেন ‘ব্রাউন মুন্ডে’ খ্যাত ইন্ডো-কানাডিয়ান পপ-গায়ক এপি ধিঁলো। উপস্থিত থাকার কথা হরমনপ্রীত কৌর, স্মৃতি মন্ধানা-সহ ভারতের প্রথম সারির সব মহিলা ক্রিকেটারেরই। থাকবেন প্রাক্তন মহিলা ক্রিকেটাররাও। নতুন এই প্রতিযোগিতাকে শুরু থেকেই জনপ্রিয় করতে জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

এই অনুষ্ঠানের জন্যই পিছোতে হচ্ছে প্রতিযোগিতার প্রথম ম্যাচের সময়। অনুষ্ঠান শেষ হওয়ার পর মাঠ থেকে মঞ্চ এবং অন্যান্য জিনিস সরিয়ে নেওয়ার জন্য কিছু সময় প্রয়োজন। সে জন্য টস এবং খেলা শুরুর সময় ৩০ মিনিট করে পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ক্রিকেটপ্রেমীদের জন্য স্টেডিয়ামের দরজা খুলে দেওয়া হবে বিকাল ৪টায়। মহিলা ক্রিকেটপ্রেমীদের বিশেষ সুযোগ দেওয়া হচ্ছে উদ্বোধনী ম্যাচে। তাঁরা বিনামূল্যে খেলা দেখার সুযোগ পাবেন। সাধারণ মানুষের কথা ভেবে টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ১০০ টাকা।

Advertisement

প্রথম ম্যাচের সময় পরিবর্তন হলেও প্রতিযোগিতার বাকি ম্যাচগুলির ক্ষেত্রে কোনও পরিবর্তন হয়নি। সেই ম্যাচগুলি পূর্ব নির্ধারিত সময় মতোই (বিকাল ৪টে এবং সন্ধে ৭টা ৩০ মিনিট) শুরু হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন