Sports News

ভারতের বিরুদ্ধে দক্ষিণ আফ্রিকা দলে ডেল স্টেইন

দলে মাত্র একজন উইকেটকিপারই রয়েছেন। তাঁর মানে জিম্বাবোয়ের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া কুইন্টন ডে কুক ফিট হয়ে ফিরতে পারেন। দলে সাত জন ব্যাটসম্যান ও পাঁচজন বোলারকে রেখেছে টিম ম্যানেজমেন্ট।

Advertisement

সংবাদ সংস্থা

কেপ টাউন শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০১৭ ২১:২৭
Share:

দক্ষিণ আফ্রিকা টেস্ট দল। ছবি: এএফপি।

ভারতের বিরুদ্ধে শক্তিশালী দল ঘোষণা করে দিল দক্ষিণ আফ্রিকা। দলে ফিরলেন ডেল স্টেইন। প্রথম টেস্টেই হয়তো খেলতে দেখা যাবে তাঁকে। এর সঙ্গে ১৫ জনের দলের জায়গা করে নিলেন ক্রিস মরিসও। গ্রো-ইনে চোটের জন্য দলের বাইরে ছিলেন তিনি।

Advertisement

দলে মাত্র একজন উইকেটকিপারই রয়েছেন। তাঁর মানে জিম্বাবোয়ের বিরুদ্ধে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়া কুইন্টন ডে কুক ফিট হয়ে ফিরতে পারেন। দলে সাত জন ব্যাটসম্যান ও পাঁচজন বোলারকে রেখেছে টিম ম্যানেজমেন্ট। দক্ষিণ আফ্রিকা দলের প্রথম লক্ষ্যই হবে শুরুতেই ভারতকে আঘাত করা। না হলে ফর্মের চূড়ান্ত পর্যায়ে থাকা ভারতকে যে আটকানো কঠিন হবে সে ব্যাপারেও নিশ্চিত তারা।

কেপ টাউনের নিউল্যান্ডসে ৫ জানুয়ারি থেকে শুরু হবে প্রথম টেস্ট। এর পরের দুটো টেস্ট সেঞ্চুরিয়ন ও জোহানেসবার্গে। তার পর রয়েছে ছ’টি ওয়ান ডে ও তিনটি টি২০ ম্যাচ।

Advertisement

দক্ষিণ আফ্রিকা: ফাফ দু প্লেসিস (অধিনায়ক), হাশিম আমলা, তেম্বা বাভুমা, কুইন্টন দে কুক, দে ব্রুয়েন, এবি ডে ভিলিয়ার্স, ডিন এলগার, কেশভ মহারাজ, এইডেন মরক্রাম, মর্নি মর্কেল, ক্রিস মরিস, অ্যানদিল ফেলুকওয়াও, ভেরনন ফিলান্ডার, কাগিসো রাবাদা, ডেল স্টেইন।

আরও পড়ুন
কেপ টাউনে পৌঁছে গেল টিম ইন্ডিয়া

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন