জিতে কলকাতাকে পিছনে ফেলে তিনে জাহিরের দিল্লি

উপল স্টেডিয়ামে এ বারের আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদ-দিল্লি ডেয়ারডেভিলসের প্রথম সাক্ষাৎ ছিল বৃহস্পতিবারেই। আর সেই প্রথম লড়াইয়ে সাত উইকেটে জিতে শেষ হাসি হাসল দিল্লি। শুধু তাই নয় ম্যাচ জিতে লিগ টেবলে দিল্লি পিছনে ফেলল কেকেআরকেও। দিল্লি এবং কলকাতা দু’দলই ১০ ম্যাচে ১২ পয়েন্ট পেলেও নেট রান রেটের ভিত্তিতে তিন নম্বরে উঠে এল দিল্লি।

Advertisement
শেষ আপডেট: ১৩ মে ২০১৬ ০৩:৩৩
Share:

উপল স্টেডিয়ামে এ বারের আইপিএল-এ সানরাইজার্স হায়দরাবাদ-দিল্লি ডেয়ারডেভিলসের প্রথম সাক্ষাৎ ছিল বৃহস্পতিবারেই। আর সেই প্রথম লড়াইয়ে সাত উইকেটে জিতে শেষ হাসি হাসল দিল্লি। শুধু তাই নয় ম্যাচ জিতে লিগ টেবলে দিল্লি পিছনে ফেলল কেকেআরকেও। দিল্লি এবং কলকাতা দু’দলই ১০ ম্যাচে ১২ পয়েন্ট পেলেও নেট রান রেটের ভিত্তিতে তিন নম্বরে উঠে এল দিল্লি। কলকাতা চলে গেল চার নম্বরে। টস জিতে এ দিন ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন দিল্লি অধিনায়ক দুমিনি। হায়দরাবাদের হয়ে দুই ওপেনার শিখর ধবন (৩৪) এবং ডেভিড ওয়ার্নার (৪৬) রান পেলেও সানরাইজার্স ইনিংস শেষ হয় ১৪৬-৮। জবাবে ১৮.১ ওভারে তিন উইকেট হারিয়ে জয়ের রান তুলে নেয় দিল্লি। ম্যাচের নায়ক কুইন্টন ডি’কক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন