Diego Maradona

চলবে রিহ্যাব, হাসপাতাল থেকে ছাড়া পেলেন মারাদোনা

জানা গিয়েছে, মেয়ে জিয়ান্নিনার বাড়ির কাছে টাইগ্রে নামের জায়গায় রিহ্যাব চলবে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের

Advertisement

সংবাদ সংস্থা

বুয়েনোস আইরেস শেষ আপডেট: ১২ নভেম্বর ২০২০ ১৫:০২
Share:

হাসপাতালে ডাক্তারের সঙ্গে মারাদোনা। ছবি: এএফপি।

হাসপাতাল থেকে ছাড়া পেলেন কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনা। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে থাকায় অস্ত্রোপচার হয়েছিল তাঁর।

Advertisement

এক সপ্তাহেরও বেশি সময় হাসপাতালে ছিলেন তিনি। বুধবার হাসপাতাল থেকে তাঁর ছাড়া পাওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন প্রচারমাধ্যমের প্রতিনিধিরা। ছিলেন ফুটবলপ্রেমীরাও। কিন্তু অলিভোস ক্লিনিক থেকে অ্যাম্বুল্যান্সে করে বের হওয়ার সময় মারাদোনা কোনও কথা বলেননি। জানা গিয়েছে, মেয়ে জিয়ান্নিনার বাড়ির কাছে টাইগ্রে নামের জায়গায় রিহ্যাব চলবে আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়কের।

মারাদোনার চিকিৎসক লিয়োপোল্দো লুকে এর আগে ইনস্টাগ্রামে এক ছবি পোস্ট করেছিলেন। যাতে দেখা গিয়েছিল মাথায় ব্যান্ডেজ করা মারাদোনাকে তিনি জড়িয়ে ধরেছেন।

Advertisement

আরও পড়ুন: আইপিএল জেতার জন্য রোহিতকে অভিনন্দন জানাতে গিয়ে ভুল করল লা লিগা​

আরও পড়ুন: মানসিক স্বাস্থ্যে ভুগে ক্রিকেট থেকে দূরে সরে যাওয়া ওপেনারকে দলে ফেরাল অস্ট্রেলিয়া​

মারাদোনার আইনজীবী মাতিয়াস মোরলা বলেছেন, “সম্ভবত জীবনের কঠিনতম সময়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে মারাদোনাকে। মস্তিষ্কে জমাট বাঁধা রক্তের জন্য প্রাণ হারানোরও আশঙ্কা ছিল। কিন্তু তা ঠিক সময়ে ধরা পড়েছিল। এখন পরিবারের সবার সঙ্গে থাকা দরকার মারাদোনার। ডাক্তারদের ও পরিবারের সাহচর্যে মারাদোনাকে খুশি মনে থাকতে হবে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন