Sports News

আইপিএল-এর শুরুতে নেই ফিঞ্চ-ম্যাক্সওয়েল

৭ এপ্রিল দীর্ঘদিনের বান্ধবী অ্যামি গ্রিফিথসের সঙ্গে বিয়ে সারবেন ফিঞ্চ। আর ফিঞ্চের বিয়ের যাবতীয় দায়িত্ব রয়েছে ম্যাক্সওয়েলের কাঁধে।দিল্লি ও পঞ্জাব দুই দলই তাঁদের প্রথম ম্যাচ খেলবে ৮ এপ্রিল একে অপরের বিরুদ্ধে ফিরোজ শাহ কোটলায়।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০১৮ ১৮:১০
Share:

আইপিএল-এর শুরুতে খেলা হচ্ছে না অ্যারন ফিঞ্চ ও গ্লেন ম্যাক্সওয়েলের। আইপিএল-এর নিলামে পঞ্জাব কিনে নিয়েছিল ফিঞ্চকে এবং ম্যাক্সওয়েলকে কিনে নেয় দিল্লি। কিন্তু দু’জনের কেউই আইপিএল-এর শুরুতে খেলতে পারছেন না। কারণ অবশ্য একটা বিয়ে। ৭ এপ্রিল দীর্ঘদিনের বান্ধবী অ্যামি গ্রিফিথসের সঙ্গে বিয়ে সারবেন ফিঞ্চ। আর ফিঞ্চের বিয়ের যাবতীয় দায়িত্ব রয়েছে ম্যাক্সওয়েলের কাঁধে।

Advertisement

দিল্লি ও পঞ্জাব দুই দলই তাঁদের প্রথম ম্যাচ খেলবে ৮ এপ্রিল একে অপরের বিরুদ্ধে ফিরোজ শাহ কোটলায়। আইপিএল-এ ফিক্সচার ঘোষণা হওয়ার পর ফিঞ্চ ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েব সাইটে বলেন, ‘‘সকালে আমি ফিক্সচার দেখলাম। কিন্তু আমার বিয়ে মিস করার কোনও সুযোগ নেই। অন্য কিছুর জন্য অ্যামিকে ছেড়ে যাওয়াটা কঠিন নয় কি?’’

কিন্তু ১৩ এপ্রিল দ্বিতীয় ম্যাচ থেকে ফিঞ্চকে পেয়ে যাবে কিংস একাদশ পঞ্জাব। ফিঞ্চ বলেন, ‘‘দ্বিতীয় ম্যাচ আমরা খেলব ১৩ এপ্রিল। এর পর পুরো সময়টাই আমি দিতে পারব। সৌভাগ্যবশত একটাই ম্যাচে আমি থাকতে পারছি না।’’ দুই অস্ট্রেলিয়ানই যাঁর যাঁর ফ্র্যাঞ্চাইজিকে এই ছাড় দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন।

Advertisement

আরও পড়ুন
আইপিএল: কবে কার ম্যাচ দেখে নিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন