COVID-19

English Premier League: করোনা আতঙ্কে কাঁপছে ইংল্যান্ডের ঘরোয়া ফুটবল, এক সপ্তাহে আক্রান্ত শতাধিক

বহু দিন বন্ধ থাকার পরে খেলা শুরু হওয়ার পরে স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি ছিল না। কিন্তু চলতি মরসুমে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২১ ১৯:৫৯
Share:

বাড়ছে সংক্রমণ প্রতীকী চিত্র

করোনা সংক্রমণ বেড়েই চলেছে ইংলিশ প্রিমিয়ার লিগে। ২০ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে ফুটবলার, মাঠকর্মী ও সাপোর্ট স্টাফ মিলিয়ে ১০৩ জন আক্রান্ত হয়েছেন। বাড়ানো হয়েছে করোনা পরীক্ষার সংখ্যা।

Advertisement

প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, গত ৬ থেকে ১২ ডিসেম্বর সেখানে কোভিড আক্রান্তের সংখ্যা ছিল ৪২। ১৩ থেকে ১৯ ডিসেম্বর তা বেড়ে হয় ১০৩। গত এক সপ্তাহে সেই সংখ্যা ১০৩-এ পৌঁছেছে। এক সপ্তাহে মোট ১৫,১৮৬টি নমুনা পরীক্ষা হয়েছে।

Advertisement

কোভিডের কারণে বহু দিন বন্ধ থাকার পরে ফের খেলা শুরু হলেও স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি ছিল না। কিন্তু চলতি মরসুমে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হয়েছে। তার পর থেকেই সংক্রমণ বাড়ছে। এখনও পর্যন্ত করোনার কারণে ১৫টি ম্যাচ বাতিল হয়েছে। এখন দেখার আগামী দিনে প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষ সংক্রমণ রুখতে কোনও সিদ্ধান্ত নেন কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন