Cristiano Ronaldo

Manchester United: রোনাল্ডোর সতীর্থ হতে পারেন স্বামী, নেটমাধ্যম থেকে নিজেকে সরিয়ে নিলেন এই লাস্যময়ী

স্বামী ব্রাজিলের হয়ে খেললেও তিনি খুব একটা পরিচিত হতে চান না। সেই কারণে ইনস্টাগ্রাম থেকে নিজের অ্যাকাউন্ট মুছে দেন জ্যাভিয়ার।

Advertisement

সংবাদ সংস্থা

লন্ডন শেষ আপডেট: ২৩ জুন ২০২২ ১৩:৫২
Share:

নিজের অ্যাকাউন্ট মুছে দিয়েছিলেন জ্যাভিয়ার। ছবি: ইনস্টাগ্রাম থেকে

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে খেলতে পারেন ব্রাজিলের অ্যান্টনি। আয়াখস থেকে তাঁকে দলে নিয়ে আসতে পারে ম্যাঞ্চেস্টার। নেদারল্যান্ডসের ক্লাবের হয়ে ধারাবাহিক ভাবে ভাল খেলছেন অ্যান্টনি। ১২টি গোল করেছেন। ব্রাজিলের ২২ বছরের এই ফুটবলার বিয়ে করেছেন তাঁর ছোটবেলার বান্ধবী রোজিলেন জ্যাভিয়ারকে। তিনিই শিরোনামে উঠে এসেছেন ইনস্টাগ্রাম থেকে নিজের অ্যাকাউন্ট মুছে দিয়ে।

Advertisement

সাও পাওলোর জুনিয়র দলে খেলতেন অ্যান্টনি। সেই সময় থেকেই তাঁর সঙ্গে প্রেম জ্যাভিয়ারের। ২০১০ থেকে ২০১৯ পর্যন্ত সেখানে ছিলেন অ্যান্টনি। যদিও তাঁদের সম্পর্কের কথা জানা যায় বিয়ের পরেই। খুব কাছের কিছু বন্ধুবান্ধব এবং আত্মীয়স্বজনের সামনে বিয়ে করেন তাঁরা। ২০১৯ সালেই জন্ম নেয় তাঁদের সন্তান লরেঞ্জো। ব্র্যাজিলের হয়ে খেলার জন্য স্বাভাবিক ভাবেই অ্যান্টনির পরিচিতি প্রচুর। জ্যাভিয়ার নিজে এই প্রচার খুব বেশি পছন্দ করেন না। তিনি ঘর সামলাতেই পছন্দ করেন। পরিবারের কথা গোপন রাখাই পছন্দ জ্যাভিয়ারের।

প্রচার থেকে বিরত থাকতে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই মুছে দেন জ্যাভিয়ার। তাঁর ৮০ হাজার ভক্ত ছিল। যদিও পুরোপুরি ভাবে নেটমাধ্যম থেকে দূরে থাকতে পারেননি জ্যাভিয়ার। কিছু দিন পর ফের ফিরে আসেন ইনস্টাগ্রামে। নতুন অ্যাকাউন্টে তাঁর ভক্ত ৩৩ হাজার। সেই অ্যাকাউন্টে অ্যান্টনি এবং তাঁর সন্তানের ছবিও রয়েছে।

Advertisement

অ্যান্টনির সঙ্গে জ্যাভিয়ার। ছবি: ইনস্টাগ্রাম থেকে

কিছু দিনের মধ্যে অ্যান্টনির সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কথা পাকা হয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তার পরেই জ্যাভিয়ার ইংল্যান্ডে চলে যাবেন বলে জানা গিয়েছে। ম্যাঞ্চেস্টারে অ্যান্টনি কোচ হিসাবে পাবেন তাঁর পুরনো গুরু এরিক টেন হাগকে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন