pele

Pele: ১৫ দিন পর হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন পেলে

গত ১৩ ফেব্রুয়ারি কেমোথেরাপির জন্য গিয়েছিলেন হাসপাতালে। তখনই চিকিৎসার পরীক্ষা করে দেখেন মুত্রনালীর সংক্রমণ হয়েছে প্রাক্তন ফুটবলারের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৭:৪১
Share:

পেলে। —ফাইল ছবি

হাসপাতাল থেকে ছাড়া পেলেন পেলে। মূত্রনালীতে সংক্রমণের জন্য সাওপাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এই কিংবদন্তি ফুটবলার।

Advertisement

কিছু দিন ধরে কোলন ক্যান্সারে ভুগছেন পেলে। ক্যান্সারের চিকিৎসার জন্য মাঝে মধ্যেই হাসপাতালে যেতে হয় পেলেকে। গত ১৩ ফেব্রুয়ারি কেমোথেরাপির জন্য গিয়েছিলেন হাসপাতালে। তখনই চিকিৎসার পরীক্ষা করে দেখেন মুত্রনালীর সংক্রমণ হয়েছে প্রাক্তন ফুটবলারের। হাসপাতালের মেডিক্যাল বুলেটিনে জানানো হয়েছে, পেলের শারীরিক পরিস্থিতি স্থিতিশীল। তিনি এখন সংক্রমণ মুক্ত। তাঁকে কোলন টিউমারের চিকিৎসা চালিয়ে যেতে হবে।

মূত্রনালীর সংক্রমণ ধরা পড়ায় পেলেকে বাড়ি যাওয়ার অনুমতি দেননি চিকিৎসরা। হাসপাতালেই রেখেই চিকিৎসা চালানোর সিদ্ধান্ত নেন তাঁরা।

Advertisement

৮১ বছর বয়সী ব্রাজিলের প্রাক্তন ফুটবলার অসুস্থ হওয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েন অসংখ্য অনুরাগী। অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনায় প্রার্থনা করেন। ১৫ দিন পর পেলে বাড়ি ফেরায় স্বস্তি পাবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন