Diego Maradona

Diego Maradona: মারাদোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার অসমে! চার মাস আগে খোয়া গিয়েছিল দুবাই থেকে

চলতি বছর অগস্ট মাসে ওয়াজিদ মারাদোনার ঘড়িটি চুরি করে অসমে পালিয়ে আসেন। তবে সেটি বিক্রি করতে পারেননি তিনি। তার আগেই ধরা পড়লেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ডিসেম্বর ২০২১ ১৩:৫৬
Share:

চলতি বছরই চুরি যায় ঘড়িটি ফাইল চিত্র।

দুবাই থেকে দিয়েগো মারাদোনায় চুরি যাওয়া দুষ্প্রাপ্য ঘড়ি উদ্ধার হল অসমে। দুবাই পুলিশের কাছ থেকে খবর পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করে অসম পুলিশ। তাঁর কাছ থেকে উদ্ধার হয় ঘড়িটি।

Advertisement

এই খবর টুইট করে জানিয়েছেন অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা। তিনি লেখেন, ‘আন্তর্জাতিক সহযোগিতায় অসম পুলিশ অভিযান চালিয়ে কিংবদন্তি ফুটবলার দিয়েগো মারাদোনার চুরি যাওয়া ঘড়ি উদ্ধার করেছে। ওয়াজিদ হুসেন নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। আইন অনুযায়ী পদক্ষেপ করা হবে।’

অসম পুলিশের তরফে জানানো হয়েছে, দুবাই পুলিশের কাছ থেকে তারা খবর পায় যে ব্যক্তি মারাদোনার ঘড়ি চুরি করেছেন তিনি অসমে লুকিয়ে রয়েছেন। সেই খবর পেয়ে তারা খোঁজ শুরু করে। শেষ পর্যন্ত শনিবার ভোর ৪টে নাগাদ শিবসাগর জেলায় ওয়াজিদের বাড়ি থেকে তাঁকে গ্রেফতার করা হয়। তাঁর কাছ থেকে ওই দুষ্প্রাপ্য ও দামি ঘড়িটিও উদ্ধার হয়।

Advertisement

জানা গিয়েছে, মারাদোনার সই করা তাঁর ব্যক্তিগত বেশ কিছু সামগ্রী রাখা ছিল দুবাইয়ের একটি সংগ্রহশালায়। সেখানেই নিরাপত্তারক্ষীর কাজ করতেন ওয়াজিদ। চলতি বছর অগস্ট মাসে তিনি ঘড়িটি চুরি করে অসমে পালিয়ে আসেন। তবে সেটি বিক্রি করতে পারেননি তিনি। তার আগেই ধরা পড়লেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন