Mohun Bagan

অঞ্জন মিত্রের জন্মদিন পালন মোহনবাগানে, নতুন মিডিয়া সেন্টারের উদ্বোধন করলেন বিজয়ন

মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের নামে তৈরি হল মিডিয়া সেন্টার। উপস্থিত ছিলেন আইএম বিজয়ন। তাঁর হাত দিয়েই উদ্বোধন করা হয় সেই মিডিয়া সেন্টারের।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ২১:৩২
Share:

মিডিয়া সেন্টারের উদ্বোধনে সোহিনী মিত্র (বাঁদিকে সবুজ শাড়িতে)। পাশে আইএম বিজয়ন এবং দেবাশিস দত্ত। ছবি: টুইটার।

বেঁচে থাকলে বয়স হত ৭৬ বছর। মোহনবাগানের প্রাক্তন সচিব অঞ্জন মিত্রের জন্মদিন পালন করল সবুজ-মেরুন ক্লাব। প্রাক্তন সচিবের নামে তৈরি হল মিডিয়া সেন্টারও। উপস্থিত ছিলেন আইএম বিজয়ন। তাঁর হাত দিয়েই উদ্বোধন করা হয় সেই মিডিয়া সেন্টারের।

Advertisement

বৃহস্পতিবার বিকেলে ক্লাব তাঁবুতে অঞ্জন স্মরণে একটি অনুষ্ঠান করা হয়। সেখানে তাঁর নামাঙ্কিত মিডিয়া সেন্টারের উদ্বোধন করেন বিজয়ন। এক সময় অঞ্জন বলেছিলেন যে, তাঁর দেখা সেরা ফুটবলার বিজয়ন। সেই কারণেই এই মিডিয়া সেন্টারের উদ্বোধন করানো হয় ভারতের প্রাক্তন ফুটবলারকে দিয়ে। সম্মানীয় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শুভেন রাহা। সচিব দেবাসিস দত্ত-সহ এক্সিকিউটিভ কমিটির অন্য সদস্যেরা। ছিলেন অঞ্জন-কন্যা সোহিনীও। তিনি ক্লাবের প্রেসিডেন্ট স্বপনসাধন বসু এবং বাকিদের ধন্যবাদ জানিয়েছেন, তাঁর বাবার নামে মিডিয়া সেন্টারের নামকরণ করার জন্য।

অঞ্জনের স্মৃতির উদ্দেশে অলবেঙ্গল স্পোর্টস লাভার্স অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে সকালে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়েছিল। সেখানে ১২২ জন রক্তদান করেন। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রাক্তন ফুটবলারেরা। উপস্থিত ছিলেন প্রাক্তন মোহনবাগান সচিব সৃঞ্জয় বসু, মোহনবাগান ক্লাবের ফুটবল সচিব স্বপন বন্দ্যোপাধ্যায়, আইএফএ সচিব অনির্বাণ দত্ত-সহ একাধিক ফুটবল প্রশাসকও।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন